• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাশিফলে যেমন যাবে আপনার আজকের দিন

বিডিক্রাইম
প্রকাশিত আগস্ট ২০, ২০২২, ১১:১৯ পূর্বাহ্ণ
রাশিফলে যেমন যাবে আপনার আজকের দিন

আজ ২০ আগস্ট ২০২২, শনিবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!
মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনো ভয় আপনার বুদ্ধিনাশ করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ হতে পারে।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

প্রিয় কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্র শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। আজ একটু সাবধানে থাকুন, কোনো বিপদ আসতে পারে।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। আজ ভ্রমণে কোনো বাধা আসতে পারে।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের ওপর নিজের গর্ববোধ হবে। জ্বরজ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট হতে পারে। বেশি কথা বলায় ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে আশানুরূপ ফল পাবেন না। পড়াশোনার দিকে খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য অপমানিত হতে হবে।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

জমি বা সম্পত্তি কেনাবেচা করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

আজ দুপুরের পরে দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনো কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনো কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

আজ অপরের জন্য কোনো কাজ করে আনন্দ পাবেন। টাকাপয়সা বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। সংসারে কোনো দায়িত্ব থাকলে দ্রুত সেরে ফেলুন।