বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে মেয়র সাদিকের কাছে অভিযোগ

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০১৯

বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে মেয়র সাদিকের কাছে অভিযোগ

স্টাফ বিপোর্টার ॥
বরিশাল জেলা পরিষদের চেয়ারম‌্যানের নানাবিধ অভিযোগ দিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর কাছে।

আজ বুধবার চেয়ারম্যানের বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ এনে তার কক্ষের সামনে একটি ব্যানার টানিয়ে তালা ঝুলিয়ে দেয়া হয় পরিষদের সদস্যরা। তালা দেয়ার পরে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর কাছে অভিযোগ করেন।

এসময় সদস্যরে ১৯দফা প্রস্তাবের পূর্ণ বাস্তবানের দাবী জানানো হয়।

জেলা পরিষদের সদস্য মানওয়ারুল ইসলাম অলি সহ বেশ কয়েকজন সদস্য জানান, জেলা পরিষদের সদস্য মনোয়ারুল ইসলাম অলি জানান, চেয়ারম্যান মইদুল ইসলামের মহাদুর্নীতি ও অনিয়ম স্বেচ্ছাচারিতা বন্ধে গত ৩০ জুন সংবাদ সম্মেলন করে আল্টিমেটাম দেয়া হয়েছিলো।

কিন্তু তিনি এরপর থেকে কর্মস্থলে অনুপস্থিত থেকে সদস্যদের হয়রানির নানামুখি কৌশল নিয়েছেন। এছাড়াও তিনি (চেয়ারম্যান) দীর্ঘদিন কর্মস্থলে না আসার কারণে জেলা পরিষদের কার্যক্রমে স্থবিরতা আসলেও কাউকে দায়িত্ব দেয়া হয়নি।

এর আগে চেয়ারম্যান দেশের বাহিরে গিয়ে ১০ থেকে ১৫দিন অবস্থান করলেও কাউকে দায়িত্ব দেয়া হয়নি। উপায়অন্তুর না পেয়ে পরিষদের সদস্যরা চেয়ারম্যানের কক্ষে তালা ঝুলিয়ে দিতে বাধ্য হয়েছেন।

একাধিক সদস্যরা জানান, চেয়ারম্যান মইদুল ইসলামের ব্যাপক অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতা বন্ধসহ ১৯ দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কক্ষটি তালা বদ্ধ থাকবে। তবে পরিষদের অন্যসব কর্মকর্তাদের শাখাগুলো খোলা রেখে কাজ চালিয়ে যেতে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছেনা।

Shares