• ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

চরফ্যাশনে দুস্থদের মাঝে এমপি জ্যাকবের কম্বল বিতরণ

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ৯, ২০২১, ১৯:৫৩ অপরাহ্ণ
চরফ্যাশনে দুস্থদের মাঝে এমপি জ্যাকবের কম্বল বিতরণ

চরফ্যাশন প্রতিনিধি:

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন,আওয়ামী লীগ সরকার জঙ্গি, মাদকসহ সকল অপকর্মের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তাই মৌলবাদীর বিরুদ্ধে আরেকটি মুক্তিযোদ্ধে নতুন প্রজন্ম প্রস্তুত রয়েছে।
শনিবার চরফ্যাশনে নুরাবাদ, আহাম্মদপুর ইউনিয়নসহ কয়েকটি ইউনিয়নে হতদরিদ্র শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার বৈশ্বিক মহামারি মোকাবেলায় আন্তরিক ভাবে কাজ করেছে। যার ফলে বিদেশ থেকেও বাংলাদেশের কম মানুষ প্রাণ হারিয়েছে। পৌর সভাসহ মোট ২২টি ইউনিয়নে ইউনিয়ন ভিত্তিক দলীয় নেতাকর্মীদের মাধ্যমে তালিকা করে দুস্থ পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেছেন। পূর্বে এমপি জ্যাকব হতদারিদ্র পরিবার যেন শীতের জন্যে সরকারি কম্বল পায় তার জন্যে নির্দেশ দিয়েছেন।

এই সময় উপস্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.জয়নাল আবেদিন আখন,উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো.মোরশেদ,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সোলায়মান পন্ডিত,নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন, আহম্মদপুর ইউপির চেয়ারম্যান ফখরুল ইসলাম মিয়া,নুরাবাদ আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোঃ হোসেন মিয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।