• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃস্বত্ত্বা যুবতীর ওপর হামলার অভিযোগ

বিডিক্রাইম
প্রকাশিত মে ৫, ২০২৪, ২০:০৯ অপরাহ্ণ
স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃস্বত্ত্বা যুবতীর ওপর হামলার অভিযোগ

শামীম আহমেদ ॥ স্ত্রীর মর্যাদা ও গর্ভের সন্তানের স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্ত্বা যুবতীকে পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা আহত যুবতীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামে। রবিবার দুপুরে উপজেলার ধুরিয়াইল গ্রামের বাসিন্দা আহত ওই যুবতী (১৯) অভিযোগ করে বলেন, দুইবছর পূর্বে একই উপজেলার ধানডোবা গ্রামের খলিল মোল্লার ছেলে ও ঢাকায় এসি-ফ্রিজ সার্ভিসিং সেন্টারে কর্মরত ইমরান মোল্লার সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরইমধ্যে প্রেমিক ইমরান তাকে একটি এনজিওতে চাকরি পাইয়ে দিয়েছে। গত চার মাস আগে প্রেমিক ইমরান ও সে (যুবতী) স্বামী-স্ত্রী পরিচয়ে একই বাসায় বসবাস শুরু করেন। পরবর্তীতে বিয়ের প্রলোভনে প্রেমিক ইমরান তার সাথে একাধিকবার শারিরিক সম্পর্ক গড়ে তোলে। বর্তমানে সে (যুবতী) তিন মাসের অন্তঃস্বত্ত্ব¡া। অভিযোগ করে ওই যুবতী আরও বলেন, ঈদের সময় প্রেমিক ইমরান গ্রামে এসে আমাকে কিছু না জানিয়ে অন্যত্র বিয়ে করেছে। বিষয়টি জানতে পেরে গত ৪ মে বিকেলে প্রেমিক ইমরানের বাড়িতে স্ত্রীর মর্যাদা এবং সন্তানের স্বীকৃতি পাওয়ার দাবিতে অনশন শুরু করি।

ওইদিন সন্ধ্যায় ইমরানের চাচা জলিল মোল্লার নেতৃত্বে তার ভাই ও পরিবারের সদস্যরা আমার ওপর হামলা চালিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। হামলার অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত ইমরান মোল্লার মা রাজিয়া বেগম বলেন, বিয়ের আগে যদি ওই মেয়ে বিষয়টি আমাদের জানাতো তাহলে আমরা তাকে মেনে নিতাম। ঈদের সময় ছেলেকে অন্যত্র বিয়ে করিয়েছি, এখন তাকে আমরা কিভাবে মেনে নেই। এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।