• ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

১১ নভেম্বর সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন বললেন প্রিন্স কামরান মহব্বত

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ৪, ২০২১, ১৭:৫৫ অপরাহ্ণ
১১ নভেম্বর সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন বললেন প্রিন্স কামরান মহব্বত

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় ৮ টি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর ২য় দফায় নির্বাচন অনুষ্ঠিত হবে। তারই ধারাবহিকতায় গলাচিপা সদর ইউনিয়নে “১১ নভেম্বর সারাদিন, জাহাঙ্গীর হোসেন টুটুর নৌকা মার্কায় ভোট দিন” বললেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রিন্স কামরান মহব্বত। বুধবার (৩ নভেম্বর) রাত আটটায় বোয়ালিয়ার এক পথসভায় তিনি জনসাধরণকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সবাইকে এ আহবান জানান।

আগামী ১১ নভেম্বর নির্বাচনে আমরা যেন নৌকার বিজয় ছিনিয়ে আনতে পারি। জাহাঙ্গীর হোসেন টুটুকে নির্বাচিত করতে পারি সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সততা, নিষ্ঠা, নৈতিকতা ও সাহস নিয়ে সামনের দিকে এগিয়ে নিতে হবে দলকে। শক্তিশালী করতে হবে শেখ হাসিনার হাতকে।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী জাহাঙ্গীর হোসেন টুটুকে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। গলাচিপা সদর ইউনিয়ন হবে উপজেলার রোল মডেল। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হতদরিদ্র, দিনমজুর বান্ধব সরকার।

দিন রাত মানুষের জন্য পরিশ্রম করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আপনারা ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কায় ভোট দিবেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মো. শাহ আলম, আলমগীর হোসেন, ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি ও নৌকা মার্কার প্রার্থী জাহাঙ্গীর হোসেন টুটু, সাধারণ সম্পাদক আ. সালাম তালুকদার প্রমুখ।