• ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

প্রতারণা করে কোটি টাকার দেবোত্তর আত্মসাৎ এর অভিযোগ

বিডিক্রাইম
প্রকাশিত মে ২, ২০২৪, ১২:০০ অপরাহ্ণ
প্রতারণা করে কোটি টাকার দেবোত্তর আত্মসাৎ এর অভিযোগ

চরফ্যাশন প্রতিনিধি : চরফ্যাশনে প্রতারণা করে দেবোত্তর সম্পত্তি বিক্রি করার অভিযোগ উঠছে। যানাগেছে শশিভূষণ থানার চর আর কলমী মৌজার ৬৫ নং খতিয়ানের ৪৫, ৯৪, ৯৫, ৯৬ ,৯৭ দাগের মোট ১২,১৫ জমি সনাতন দাস একক মালিক থাকিয়া শ্রী শ্রী লক্ষী দেবির নামে দান করিয়া যথারিতি সেবা পূজা করিতে থাকেন। তার মৃত্যুর পর একমাত্র পুত্র বধু স্ত্রী শ্রীমতী প্রীয়দা সুন্দরীকে সনাতন দাস ভোলা মুনসেফ আদালতের মাধ্যমে একখানা স্মরণর্থ পত্রের মাধ্যমে সেবায়েত হিসেবে উক্ত সম্পত্তি দেখাশুনার দাইত্ব দেন।

পরবর্তীতে প্রীয়দা সুন্দরী অসুস্থতার সুজগে বে আইনি ভাবে ছেলে এবং নাতিরা উক্ত সম্পত্তি নিজের নামে ২২৮০এফ/২০০৭-৮নং পরবর্তীতে ১১৫৪এফ/২০০৯/১০ নামে বে-আইনি ভাবে নামজারি করে। প্রতারক চক্র অমৃত লাল দাস লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের বাসিন্দা ছিলেন এবং সুযোগ বুঝে চরফ্যাশনের উক্ত দেবোত্তর সম্পত্তি স্ধসঢ়;হানীয়দের কাছে বিক্রি করতে ব্যার্থ হয়ে মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া গ্রামের সাহেদ আলি গংদের নিকট উক্ত সম্পত্তি বিক্রি করে নিজেরা গা ঢাকা দেন ।

পরবর্তীতে শ্রী শ্রী লক্ষী দেবির মন্দির এর সম্পত্তির সভাপতি কেশব সরকার কাকতালীয় ভাবে বিষয়টি জেনে আইনি ভাবে উক্ত সম্পত্তি উদ্ধার এর জন্য চরফ্যাশন উপজেলা নির্বাহী মেজিষ্ট্রট সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ সালেক মূহিদ এর বরাবর আবেদন করেন।