• ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পটুয়াখলী কালেক্টরেট স্কুল এন্ড কলেজের কলেজের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ২৮, ২০২৪, ১৫:৩৮ অপরাহ্ণ
পটুয়াখলী কালেক্টরেট স্কুল এন্ড কলেজের কলেজের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ পটুয়াখালী কালেক্টরেট স্কুল এন্ড কলেজের একাডেমি ভবন -২ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার (২৭ এপ্রিল,২০২৪) বিকাল ৫ টায় পটুয়াখালী কালেক্টরেট স্কুল এন্ড কলেজে চত্বরে নতুন একাডেমি ভবন -২ এর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন শামসুল আলম,বীর উত্তম এর পুত্র,বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য, এভিআর বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান হাসীব আলম তালুকদার।

এসময় হাসিব আলম তালুকদার পটুয়াখালীর জেলা প্রশাসক মো: নূর কুতুবুল আলম এর নিকট ৩০ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন। হাসীব আলম বলেন, ” শিক্ষাই জাতির মেরুদণ্ড – এই মূলমন্ত্র মনে প্রাণে ধারণ করে আমি ও আমার পরিবারের কর্মকাণ্ড সদা চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় আজকে পটুয়াখালী কালেক্টরেট স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবন নির্মাণে আমার এই ক্ষুদ্র প্রয়াস।

আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে স্মার্ট শিক্ষাব্যবস্থা অত্যন্ত জরুরি। আমাদের সকলের নিজ নিজ অবস্থান থেকে শিক্ষাঙ্গনে সুন্দর পরিবেশ গড়ে তুলতে এগিয়ে আসা উচিৎ। ” অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ,কালেক্টরেট স্কুলের শিক্ষকমণ্ডলী, বাউফল উপজেলা আওয়ামী লীগ সদস্য মমিন খান, কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সভাপতি রাশেদ ফেরদৌস আকাশ।