• ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

বরিশালে চরকাউয়া নয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম সভা

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ৪, ২০২১, ২১:১০ অপরাহ্ণ
বরিশালে চরকাউয়া নয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম সভা

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল: বরিশাল সদর উপজেলার চরকাউয়া নয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন হাওলাদার এর নেতৃত্বে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম প্রফেসর মোঃ আবদুর রাজ্জাক মুন্সির কবর জিয়ারত ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।

গত ৪ সেপ্টেম্বর শনিবার বরিশাল সদর উপজেলার  চরকাউয়া নয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের সভা কক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী দেলোয়ার হোসেন খান, সমাজ সেবক ইয়াকুব মৃধা, অবসরপ্রাপ্ত সেনা সদস্য সোরাব হোসেন সহ অন্যান্য অতিথিবৃন্দ।

উল্লেখ্য, চরকাউয়া নয়ানী মাধ্যমিক বিদ্যালয়টি ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত হয়েছে। বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ধীরে ধীরে উন্নয়ন কার্যক্রম সম্পন্ন হচ্ছে।

গত ৩১ আগস্ট বিদ্যালয়টির নতুন এডহক কমিটি গঠন করা হয়েছে উক্ত কমিটিতে সভাপতি করা হয়েছে বিশিষ্ট সমাজ সেবক জাহাঙ্গীর হোসেন হাওলাদার এবং অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন আমির আলী চৌধুরী, শিক্ষক সদস্য হিসেবে মনোনীত হয়েছেন মোহছেনা আক্তার ও সদস্য সচিব  হিসেবে মনোনীত হয়েছেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালেক এম এস সি।

এ বিষয়ে নতুন কমিটির সভাপতি জাহাঙ্গীর হোসেন বলেন বিদ্যালয়ের আজ প্রথম সভা তাই এই সভায় বিদ্যালয়ের সকল সমস্যার কথা আগে জানার চেষ্টা করছি তারপর নিয়ম অনুযায়ী উন্নয়ন মূলক কার্যক্রম থেকে শুরু করে সকল কাজে পদক্ষেপ নেয়া হবে।

আমি আমার ব্যক্তিগত ভাবেও চেষ্টা করবো যাতে স্কুলটি সার্বিক পরিস্থিতির উন্নয়ন করা সম্ভব হয়।