• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নলছিটিতে স্কুল ছাত্রীকে গণধর্ষণ থানায় অভিযোগ

admin
প্রকাশিত মে ৬, ২০১৮, ১৫:৫১ অপরাহ্ণ
নলছিটিতে স্কুল ছাত্রীকে গণধর্ষণ থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক।।

ঝালকাঠির নলছিটিতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৩) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এ ঘটনায় ওই ছাত্রীর পিতা নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানা গেছে নলছিটি উপজেলার সরমহল গ্রামের তিন বখাটে সুজন তালুকদার (৩০) জুলহাস খান (২৫) ও সাব্বির হাওলাদার (১৯) গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে স্থানীয় এক ভ্যানচালকের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে।

এ’সময় ওই ভ্যান চালকের মেয়েকে ঘরের ভেতর একা পেয়ে তিন বখাটে ওড়না দিয়ে মুখ বেধে ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে চলে যায় ঘটনার সময় মেয়েটির বাবা ভ্যানগাড়ি চালানোর কারণে মানপাশা বাজারে ছিল তার মা ছিলেন নলছিটি শহরের বাবার বাড়িতে এ সুযোগে ওই তিন বখাটে মেয়েটিকে গণধর্ষণ করে রাত ১০টার দিকে মেয়েটির বাবা বাড়িতে ফিরে দরজা ভাঙা দেখতে পায়।

পরে মেয়েটি ধর্ষণের ঘটনা তাঁর বাবাকে জানায় পরের দিন শুক্রবার বিষয়টি মেয়েটির বাবা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে জানায় এতে ক্ষিপ্ত হয়ে মেয়ের বাবাকে হুমকি দেয় ওই বখাটেরা এ অবস্থায় শনিবার সকালে নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দেন মেয়েটির বাবা।

এব্যপারে নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, এক ভ্যানচালক একটি অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। ঘটনার সতত্যা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।