• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিপিএলে এসে করোনায় আক্রান্ত উদানা

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ২৮, ২০২২, ১৯:৪১ অপরাহ্ণ
বিপিএলে এসে করোনায় আক্রান্ত উদানা

বিডি ক্রাইম ডেস্কঃ চট্টগ্রাম পর্বে এসে করোনা আক্রান্ত হলেন মিনিস্টার ঢাকার বাঁহাতি শ্রীলঙ্কান পেইসার ইসুরু উদানা। বৃহস্পতিবার করানো পরীক্ষায় পজিটিভ হয়েছেন তিনি।

করোনার মধ্যেই শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। আসর শুরুর আগে বেশ কিছু দেশি ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছিলেন। ইতোমধ্যে সুস্থ হয়ে তারা ফিরেও এসেছেন।

তবে এবার টুর্নামেন্ট চলাকালে আঘাত হানল করোনা। চট্টগ্রাম পর্বে এসে করোনা আক্রান্ত হলেন মিনিস্টার ঢাকার বাঁহাতি শ্রীলঙ্কান পেইসার ইসুরু উদানা। বৃহস্পতিবার করানো পরীক্ষায় পজিটিভ হয়েছেন তিনি।

চলতি বিপিএলে প্রথম কোনো বিদেশি ক্রিকেটার হিসেবে করোনা আক্রান্ত হলেন উদানা।

শুক্রবার দলটির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। আর এ কারণে তাকে ছাড়াই সিলেটের বিপক্ষে চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে মাঠে নেমেছে ঢাকা।

ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে দেয়া বিবৃতিতে বলা হয়, ‘মিনিস্টার ঢাকার বাঁহাতি পেইসার ইসুরু উদানা গত বৃহস্পতিবারের করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে। বর্তমানে তাকে আইসোলেশনে রাখা হয়েছে।’

উদানার করোনা আক্রান্ত হওয়ায় শঙ্কার মুখে পড়েছে গোটা বিপিএল। কেননা ঢাকা পর্বের শেষ ম্যাচেও তিনি ছিলেন একাদশে। এরপর বাকিদের সঙ্গে গিয়েছেন চট্টগ্রামেও।

সেখানে গিয়ে করানো করোনা পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে বাঁহাতি এই পেইসারের।

এর আগে টুর্নামেন্ট শুরুর আগে বিসিবির তত্ত্বাবধানে করা করোনা পরীক্ষায় অন্তত ২০ ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের দেহে পাওয়া গিয়েছিল এই ভাইরাসের উপস্থিতি।