• ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অটোচালককে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ২৯, ২০২৪, ২০:১০ অপরাহ্ণ
অটোচালককে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ বরিশালের বাকেরগঞ্জের দক্ষিণ বাদলপাড়া খাকবুনিয়া এলাকায় এক অটোরিক্সা চালককে মারধর করে সাথে থাকা টাকা ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। টাকা ও মোবাইল দিতে প্রথমে অস্বীকৃতি জানালে অটোচালক আঃ রহিম খলিফাকে ব্যাপক মারধর করে ছিনতাইকারীরা। ডাক চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা সাথে থাকা ১২ হাজার টাকা ও মোবাইল নিয়ে সটকে পরে। এরপর গুরুতর অসুস্থ অবস্থায় রহিমকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (২৮ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে সিংহবাড়ি মকিমাবাদ বাজারের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী রহিম বর্তমানে শেবাচিম হাসপাতালের পুরুষ সার্জারী বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

হামলাকারীদের মধ্যে দু’জনকে রহিম চিনতে পেরেছে বলে জানিয়েছেন স্বজনরা। তারা আরো বলেন, সোমবার সন্ধ্যার পরে গোমা থেকে অটো নিয়ে ফেরার পথে মকিমাবাদ বাজারের দক্ষিণ পাশে নির্জন রাস্তায় গতিরোধ করা হয়। এরপর রহিমকে নামিয়ে মারধর শুরু করে। সাথে থাকা ১২ হাজার টাকা ও মোবাইল না দেওয়ায় ব্যাপক মারধর করে রহিমকে রক্তাক্ত করলে রহিম প্রাণ বাচাতে তা দিয়ে দেয়। ডাকচিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা সটকে পড়ে। তাদের মধ্যে যে দু’জনকে রহিম চিনতে পেড়েছে তারা হলো, দক্ষিণ বাদলপাড়া খাকবুনিয়া এলাকার দিলু মোল্লার ছেলে সোহেল (২৫) ও তার বড়ভাই নান্নু (২৮)। এ ঘটনায় বাকেরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন স্বজনরা।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, এ বিষয়ে এখনো কেউ থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।