• ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনাম
মনপুরায় মটর সাইকেল দূর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু স্বরূপকাঠী পৌরসভার কাউন্সিলর প্রার্থী বাবু কৃষ্ণ কান্ত’র শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণা ভোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক মঠবাড়িয়ায় চঞ্চল্যকর সোবাহান পেয়াদা হত্যা মামলার ২ পালাতক আসামী গ্রেফতার রাজাপুরে মাঠজুড়ে হলুদের সমারোহ, কৃষকের মুখে হাসি বানারীপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৩জন বহিস্কার ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ বেদে নারী আটক বরিশাল কারাগারে বিভিন্ন উপকরণ বিতরণ করেন নবাগত জেলা প্রশাসক কলাপাড়ায় বিদ্রোহী মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ আওয়ামী লীগ থেকে বহিষ্কার গলাচিপায় রামনাবাদ নদীর উপরে প্রস্তাবিত ব্রিজের জায়গা পরিদর্শনে এমপি শাহজাদা

ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ সিরিজে টিম স্পন্সর ‘বেক্সিমকো’!

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ১৩, ২০২১, ১৯:৫৪ অপরাহ্ণ
ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ সিরিজে টিম স্পন্সর ‘বেক্সিমকো’!

২০১৯ সালের আইসিসি বিশ্বকাপই শেষ। তারপর আর স্থায়ী টিম স্পন্সর নেই বাংলাদেশ ক্রিকেট দলের। যুক্তরাজ্যে হওয়া বিশ্বকাপে মাশরাফি বাহিনীর স্পন্সর ছিল ‘লাইফবয়।’ এরপর সফর-সিরিজ ভেদে স্পন্সর হয়েছে।

গত বছর জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে শেষ সিরিজে টিম বাংলাদেশের স্পন্সর ছিল ‘আকাশ।’ এরপর করোনার ভয়াল থাবায় জাতীয় দলের আর কোনো সিরিজ মাঠে গড়াতে পারেনি। কাজেই টিম স্পন্সরের দরকারও পড়েনি।

কিন্তু নয় মাসের দীর্ঘ বিরতির পর আবার আন্তর্জাতিক ক্রিকেট দরজায় কড়া নাড়ছে বাংলাদেশের। আর মাত্র ৬ দিন পরই শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা।

এখন প্রশ্ন উঠেছে, ঘরের মাঠের এই সিরিজে টাইগারদের টিম স্পন্সর হবে কে? ‘আকাশ’ই থাকবে, নাকি নতুন কোনো স্পন্সরের দেখা মিলবে? শেরে বাংলা ও আশপাশে জোর গুঞ্জন, এবার নতুন টিম স্পন্সর পেতে যাচ্ছে জাতীয় দল। কারা সেই নতুন স্পন্সর?

উত্তর খুঁজতেই বেরিয়ে এসেছে দেশের অন্যতম শীর্ষ কর্পোরেট হাউজ ‘বেক্সিমকো’র নাম। খোদ বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজনের কথা শুনে মনে হলো, ‘বেক্সিমকো’ই সম্ভাব্য টিম স্পন্সর আসন্ন সিরিজে।

বেক্সিমকো কি টিম বাংলাদেশের নতুন টিম স্পন্সর হতে যাচ্ছে? আজ বুধবার বিকেলে জাগো নিউজের পক্ষ থেকে বিসিবি সিইও‘র কাছে রাখা হয়েছিল এই প্রশ্ন। নিজামউদ্দীন চৌধুরী সুজনের জবাব, ‘টিম স্পন্সরের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। তবে বেক্সিমকোর সাথে কথাবার্তা চলছে।’

বিসিবি প্রধান নির্বাহীর উত্তর শুনে ‘বেক্সিমকো’কেই সম্ভাব্য টিম স্পন্সর বলে ধরে নেয়া যায়। কেননা প্রথমতঃ তিনি বেক্সিমকোর নাম শুনে কোনো নেতিবাচক কথা বলেননি। আর সাথে অন্য কোনো কর্পোরেট হাউজের নামও উচ্চারিত হয়নি তার মুখে।

যেহেতু খোদ বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বেক্সিমকোর অন্যতম শীর্ষ কর্তা, তাই ধরেই নেয়া যায় আলোচনা ফলপ্রসু হবে। আর সেটি হলে ‘বেক্সিমকো’র নামটি লোকসম্মুখে টিম স্পন্সর হিসেবে ঘোষণা হবে দ্রুতই।