• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রহমতপুরে ব্যবসায়ীর উপর হামলা, শেবাচিমে ভর্তি

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ৪, ২০২১, ২০:৩২ অপরাহ্ণ
রহমতপুরে ব্যবসায়ীর উপর হামলা, শেবাচিমে ভর্তি
বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল: বরিশাল বিমানবন্দর থানাধীন রহমতপুরে ব্যবসায়ী মোঃ শাহাদাত খান (৩০) কে পিটিয়ে জখম করেছে  প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।
গতকাল সোমবার (৪অক্টোবর) দুপুর ১১ টায় রহমতপুর ব্রিজ’র উত্তর পাশে নিজ দোকান ‘মা ইঞ্জিনিয়ারিং ওয়াকসপের’ সামনে বসে এঘটনা ঘটে। আহত  শাহাদাত ওই এলাকার মৃত কাঞ্চন খানের ছেলে।
বর্তমানে তিনি বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আহতের সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা আলী মুন্সির ছেলে শহীদ মুন্সির জমিতে দোকান উঠায় দুলাল।
তার কাছ থেকে দোকান ভাড়া নেয় শাহাদাত। ৬০ হাজার টাকা দিয়ে তিন বছরের লিখিত চুক্তি নামা করা হয় এ বছরের জানুয়ারি মাসে।  ঘটনার দিন দুপুরে জমির মালিক শহীদ দোকান ছাড়ার কথা বলে।
এনিয়ে ব্যবসায়ী শাহাদাত ও শহীদ মুন্সী সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে শহীদ মুন্সি ও তার ভাই রেজবি মুন্সি দেশীয়ও অস্ত্র লাঠি,পাইপ দিয়ে শাহাদাতকে  পিটিয়ে আহত করে।
পাইপের আঘাতে তার মাথায় ফেটে যায় এবং প্রচন্ড রক্তক্ষরণ হয়। এসময় দোকানপাট ভাঙচুর চালিয়ে নগদ ৬০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় বলেও শাহাদাত জানান।
পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করেন।
এ নিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।