• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

মাদারীপুরে আ’লীগের আহত নেতাকর্মীদের পাশে মেয়র সাদিক

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ৬, ২০২১, ২১:২৪ অপরাহ্ণ
মাদারীপুরে আ’লীগের আহত নেতাকর্মীদের পাশে মেয়র সাদিক

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়েছে।

এতে আওয়ামীলীগের প্রার্থীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শনিবার (৬ নভেম্বর) দুপুরে ইউনিয়নের তালতলা বাজারে এ ঘটনা ঘটে। আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন জমাদ্দার বলেন, নৌকার জোয়ার দেখে বিনা কারণে আমার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে স্বতন্ত্র প্রার্থী নুরমোহাম্মদের লোকজন।

এসময় তারা কয়েকটি ককটেল বিস্ফোরণও ঘটিয়েছে। আমি এ হামলার বিচার চাই। এদিকে আহত হওয়ার ঘটনার সংবাদ পেয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনে মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্।

এদিকে আহতদের চিকিৎসার বিষয় যাবতীয় খোজ খবর নেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এবং রিশাল সিটি কর্পোরেশনে মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্।