• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ভেবেছিলাম করোনায় মরেই যাব: পপি

বিডিক্রাইম
প্রকাশিত আগস্ট ৪, ২০২০, ২২:৩৮ অপরাহ্ণ
ভেবেছিলাম করোনায় মরেই যাব: পপি

বিডি ক্রাইম ডেস্ক ॥ জুলাই মাসের ২২ তারিখে করোনা আক্রান্ত হোন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই পপি গ্রামের বাড়িতে অবস্থান করছেন।

 

চিকিৎসকের পরামর্শে চলছেন। শুরুর দিকে পপির শরীরে কাশি, জ্বর, শ্বাসকষ্ট থাকলেও বর্তমানে এসব কোনো উপসর্গ নেই। গতকাল সোমবার (৩ আগস্ট) একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে পপি জানান, এখন তার শরীরে আগের মতো উপসর্গগুলো নেই।

 

ঈদের দিন থেকে শ্বাসকষ্ট অনুভব করছেন না। তবে শরীর দুর্বল এবং মুখে রুচি নেই। কোনোকিছুর স্বাদ-গন্ধ পাচ্ছেন না। এছাড়া আর কোনো সমস্যা নেই।

 

এদিকে তিনি বলেন, ‘শুরুতে ভেবেছিলাম মরেই যাবো। ভয়ে মাঝেমধ্যে ভেঙে পড়তাম। পরেই সবার মানসিক সাপোর্ট মনোবল শক্ত করে সার্বক্ষণিক চিকিৎসকের পরামর্শ মেনে ঔষধ নিয়েছি। মানুষের দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে সুস্থ হয়ে উঠছি।

 

আগামী ৬ আগস্ট আবার নিজের করোনা টেস্ট করাবেন এই গুণী অভিনেত্রী। ভক্ত ও শুভাকাঙ্খীদের কাছে দোয়া চেয়ে পপি বলেন, ‘সবাই আমার ও পরিবারের সবার জন্য দোয়া করবেন।

 

করোনার পাশাপাশি সারা দেশে বন্যা দেখা দিয়েছে, আমাদের সবার জন্য দোয়া করবেন। আমরা যেন করোনা ও বন্যা মোকাবিলা করে আবারও স্বাভাবিক জীবনে ফিরতে পারি।’