• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বরিশালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মদিনে সেলাইমেশিন বিতরণ

বিডিক্রাইম
প্রকাশিত আগস্ট ৮, ২০২২, ২০:৪৮ অপরাহ্ণ
বরিশালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মদিনে সেলাইমেশিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে বরিশালে আলোচনা সভা, অনুদান ও সেলাইমেশিন বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সোমবার সকালে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। সভায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে অনুষ্ঠান উপভোগ করা হয়।

এছাড়াও জেলা ও মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সকালে দলীয় কার্যালয়ের সামনে বঙ্গমাতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, মহানগর ছাত্রলীগের সভাপতি রইজ আহম্মেদ মান্না, কাউন্সিলর কহিনুর বেগম প্রমুখ।

জেলা প্রশাসনের অনুষ্ঠানে বরিশাল প্রান্তে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার আমিন উল আহসান। বিশেষ অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান।

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- পুলিশ কমিশনার সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান, বরিশাল মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক দিলারা খানম, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কোহিনুর বেগম প্রমুখ।

এ সময় বরিশাল জেলার ১০টি উপজেলার ৭৭ জন ও বরিশাল সিটি করপোরেশন এলাকার ৩০ জন দরিদ্র নারীকে সেলাইমেশিন বিতরণ করা হয়। পাশাপাশি ৩০ জন অসহায় নারীকে ২ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।