• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

বরিশালে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরন

বিডিক্রাইম
প্রকাশিত মে ৬, ২০২১, ১৪:৪৬ অপরাহ্ণ
বরিশালে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরন

শামীম আহমেদ ॥ বিশ্বব্যাপি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন এর পক্ষ থেকে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

 

করোনা ভাইরাসের দ্বিতীয় দফায় সংক্রমণ এর শুরু থেক বরিশাল জেলা প্রশাসন জেলার বিভিন্ন উপজেলায় দরিদ্র অসহায় মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ।

 

এরই কর্মসূচির আওতায় আজ বৃহস্পতিবার (৬ই ) মে সকাল ১১ টায় জেলা প্রশাসনের আয়োজনে নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পাঠানো শুভেচ্ছা উপহার সামগ্রী দেড় হাজার নিম্ন আয়ের খেটে-খাওয়া দরিদ্র, দুঃস্থ, ভাসমান এবং অসচ্ছল মানুষের মাঝে বিতরন করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তেল, লবন, চিনি, সেমাই দেওয়া হয়।

 

এসময় অনুষ্ঠানে বরিশাল জেলা প্রশাসক মোঃ জসীস উদ্দীন হায়দারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয় প্রতিমন্ত্রী ও বরিশাল সদর সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম (এমপি)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল হাসান বাদল, পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার),

পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম, বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক, তালুকদার মোঃ ইউনুস, মহানগর আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক খান মামুন,।

 

আরো উপস্থিত ছিলেন বরিশাল কর্মচারী কল্যাণ বোর্ড উপ-পরিচালক সোহরাব হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিব আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল প্রশান্ত কুমার দাস,

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ, বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুনিবুর রহমানসহ আরো অনেকে।

 

প্রধান অতিথি সাহায্য ত্রান সমাগ্রী বিতরনকালে পাণি সম্পদ প্রমিন্ত্রী বলেন, আপনারা স্বাস্থ্য বিধি মেনে মাস্ক ব্যবহার করে চলাফেরা করবেন পাশাপাশি সবাই ঘরে থাকবো প্রশাসনকে সহযোগিতা করবেন।

সামাজিক দূরত্ব বজায় রাখবো প্রয়োজন ব্যতীত ঘরের বাহিরে যাবেন না। এসময় তিনি বরিশাল নিরাপদে ঘরে অবস্থা করার অনুরোধ জানিয়েছেন।

 

পরে তিনি ও বিশেষ অতিথি প্রশাসনিক কর্মকর্তারা আগত দুস্থ,অসচ্ছল ও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে দেন।