• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

প্রধানমন্ত্রী সাধারণ মানুষের কথা সবসময় চিন্তা করেন: পানিসম্পদ প্রতিমন্ত্রী

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ৭, ২০২১, ২১:১০ অপরাহ্ণ
প্রধানমন্ত্রী সাধারণ মানুষের কথা সবসময় চিন্তা করেন: পানিসম্পদ প্রতিমন্ত্রী

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল: পানিসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক -এমপি বলেছেন, প্রধানমন্ত্রী সাধারণ মানুষের কথা সবসময় চিন্তা করেন। তিনিও নিজে সবসময় সাধারণ মানুষের মতো চিন্তাভাবনা করেন।

করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের কথা চিন্তা করেছেন।যাদের কাজ, আয় রোজগার বন্ধ হয়ে গিয়েছিলো তাদের পাশে তিনি দাড়িয়েছেন, সেইসাথে যারা বিত্তশালী তাদেরও অসহায়দের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন।

বৃহষ্পতিবার (০৭ অক্টোবর)বরিশাল সার্কিট হাউসে অনুষ্ঠিত এনআরবিসি ব্যাংক-এর সি এস আর তহবিল থেকে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ সমাজের অসহায় মানুষদের আর্থিক সহায়তা প্রদান কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান যেভাবে দুস্থ অসহায় মানুষদের পাশে দাড়িয়েছেন আমি অনুরোধ করবো এভাবে অণ্য প্রতিষ্ঠানের কর্নধাররাও এগিয়ে আসবেন।

আর যারা সাহায্য পাচ্ছেন তাদের প্রতি আহবান থাকবে, সরকার বা ব্যক্তি উদ্যোগের সাহায্যের ওপর নির্ভর করে বসে থাকবেন না। কাজ করে নিজের পায়ে দাড়ানোর চেষ্টা করুন, আয় বাড়াতে হবে।

এতে আপনারা নিজেরা নিজেদের ওপর নির্ভরশীল হবেনে। আর দেশও অর্থনৈতিকভাবে ভালো থাকবে।

তিনি বলেণ, মাননীয় প্রধানমন্ত্রী যতদিন আছেন ততদিন দেশের উন্নয়ন হবে, দেশের জনগনের ভাগ্যের পরিবর্তন ঘটবে। তাই তার জন্য দোআ করবেন তিনি যেন সুস্থভাবে বেঁচে থাকেন এবং দীর্ঘায়ু লাভ করেন।

এসময় উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

সভাপতিত্ব করেন বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

বক্তব্য প্রদান শেষে বরিশাল সদর উপজেলার ১০টি ইউনিয়নের ২০০ অসহায় মানুষের মাঝে নগদ ২০০০ হাজার টাকা করে প্রদান করা হয়।