• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

পটুয়াখালীর বাউফলে দু গ্রুপের সংঘর্ষে ২৯ জন আহত

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৫, ২০২১, ১৯:১৪ অপরাহ্ণ
পটুয়াখালীর বাউফলে দু গ্রুপের সংঘর্ষে ২৯ জন আহত

বাউফল প্রতিনিধি ॥ পটুয়াখালীর বাউফলে বাইসাইকেল শরীরে উঠিয়ে দেয়াকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে ২৩ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে কালু হাওলাদার, আকলিমা, লাইজু বেগম, কামাল হাওলাদার, সালাম হাওলাদার, কালাম হাওলাদার ও তাছলিমা, জিয়াউর রহমান, সাইুফুল হাওলাদার, ইউসুফ মৃধা, সোহেল, ইদ্রিস, নাসির বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় কালু হাওলাদার, আকলিমা ও জিয়াউর রহমানকে এই তিনজনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

আজ বৃহস্পতিবার সকালে বিছিন্ন চর চন্দ্রদ্বীপ ইউনিয়নের চরমিয়াজান গ্রামের ইবতেদায়ী মাদ্রাসার দক্ষিন পার্শ্বে এ ঘটনা ঘটেছে।

জানাগেছে, চন্দ্রদ্বীপ ইউপির সালাম হাওলাদারের ছেলে নাজমুল হাওলাদার করোনা সংক্রামক ব্যধির সরকারি সাহায্যের দেয়া ৩০ কেজির চাল আনার জন্য যায়।

পথিমধ্যে ফোরকান দর্জির ছেলে হাসান দর্জি নাজমুলের গায়ে তার বাই সাইকেল উঠিয়ে দেয়।

ফোরকান দর্জি স্থাণীয় ইউপি মেম্বর প্রার্থী বাবুল হাওলাদারের সমর্থক ও নাজমুল হাওলাদার অপর মেম্বর প্রার্থী কামাল হোসেনের পক্ষের সমর্থক।

এ ঘটনা ছড়িয়ে পড়লে এলাকায় দুই গ্রুপের কর্মী ও সমর্থকরা লাঠি ও লোহার পাইপ নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষে কামাল গ্রুপের কালু হাওলাদার, আকলিমা, লাইজু বেগম, কামাল হাওলাদার, সালাম হাওলাদার, কালাম হাওলাদার ও তাছলিমা সহ ৯জন আহত হয়।

অপরদিকে বাবুল গ্রুপের জিয়াউর রহমান, সাইুফুল হাওলাদার, ইউসুফ মৃধা, সোহেল, ইদ্রিস, নাসির সহ ১২জন আহত হয়।এ সময়ে বাবুল গ্রুপের লোকজন সালাম হাওলাদারে বাড়িতে গিয়ে তিনটি ঘরে ভাংচুর ও লুটপাট চালায়।

এ ঘটনায় ২৩ জনকে স্থাণীয় লোকজন উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।এদের মধ্যে আশংকাজনক অবস্থায় কালু হাওলাদার,আকলিমা ও জিয়াউর রহমানকে উন্নত চিকিৎস্যার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

এ বিষয়ে বাউফল থানার ওসি (ভারপ্রাপ্ত) আল মামুন জানান,চন্দ্রদ্বীপের ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।