• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৮ই রমজান, ১৪৪৫ হিজরি

দুই শতাধিক ছিন্নমূলকে রাতের খাবার দিলেন সাংসদ শাহে আলম

বিডিক্রাইম
প্রকাশিত মে ৬, ২০২১, ২২:৪৮ অপরাহ্ণ
দুই শতাধিক ছিন্নমূলকে রাতের খাবার দিলেন সাংসদ শাহে আলম

নিজস্ব প্রতিবেদক॥ বরিশালে কর্মরত গণমাধ্যমকর্মীদের স্বেচ্ছাসেবী প্লাটফর্ম উদ্যোগের সাথে একাত্মতা জানিয়ে দুই শতাধিক ছিন্নমূলকে রাতের খাবার দিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য শাহে আলম। বৃহস্পতিবার (৬ মে) রাতে বরিশাল নদী বন্দরে তাঁর অর্থায়নে খাবার দেওয়া হয়।

উদ্যোগের সমন্বয়ক শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম জাকির হোসেন জানান, এটি অত্যন্ত আনন্দের সংবাদ উদ্যোগ’র সাথে সংসদ সদস্য শাহে আলম অর্থ সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন।

তিনি সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়ান। তিনি উদ্যোগের মাধ্যমে ছিন্নমূল মানুষদের খাবার দিয়ে আমাদের কাজের উৎসাহ আরো বাড়িয়ে দিয়েছেন। মাননীয় সংসদ সদস্য জানিয়েছেন, তিনি সব সময় গণমাধ্যমকর্মীদের কাজের সাথে থাকবেন।

বৃহস্পতিবার ষোড়শতম দিনে খাবার বিতরণ করা হয়। চলতি বছরে খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

খাবার বিতরণে পৃষ্ঠপোষকতা করেছেন বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ, বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারসহ প্রশাসনিক কর্মকর্তা, সরকারি-বেসরকারি কর্মকর্তা, সমাজসেবক, সাংবাদিক নেতা, ব্যবসায়ী।

এর আগে ২০২০ সালে ২৬ মার্চ সর্ব প্রথম রান্না করা খাবার বিতরণ শুরু করে উদ্যোগ। ওই বছর টানা ৭৮ দিন দুপুর, রাত এবং সেহরী মিলিয়ে প্রতিদিন চারশ’ মানুষকে খাবার বিতরণ করেছে ‘উদ্যোগ’।