• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তরুণ সাংবাদিক শামীম মীরের শুভ জন্মদিন আজ

বিডিক্রাইম
প্রকাশিত মে ৫, ২০২১, ১৯:২৯ অপরাহ্ণ
তরুণ সাংবাদিক শামীম মীরের শুভ জন্মদিন আজ

নিজস্ব প্রতিবেদক।। আজ তরুণ সাংবাদিক শামীম মীরে’র শুভ জন্মদিন। এই দিনে তিনি বরিশাল জেলার গৌরনদী উপজেলার শরিকল ইউনিয়ন শাহাজিরা গ্রাম এলাকায় তার পিতা-মাতার ঘরকে আলোকিত করে জন্মগ্রহণ করেন।

শামীম মীর বরিশাল থেকে প্রকাশিত দৈনিক ভোরের অঙ্গীকার, তিনি বরিশালের জনপ্রিয় অনলাইন,, আপডেট নিউজ বিডি24.কম, গৌরনদী24.কম যোগদানের মধ্য দিয়ে তার সাংবাদিকতা শুরু হয়। বর্তমানে তিনি জাতীয় দৈনিক আমাদের নতুন সময়,, পত্রিকা গৌরনদী প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। সাংবাদিক শামীম মীর গৌরনদী রিপোর্টার্স ইউনিটির যুগ্ন-সাধারন সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা সাধারণ সম্পাদক সহ গৌরনদীতে বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সামাজিক সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করছেন।

জন্মদিন উপলক্ষে ৫মে রাত ১২টার পরে তার সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা তার জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন উদ্বযাপন করে। এছাড়াও তার জন্মদিন উপলক্ষে সহকর্মী,বন্ধুমহল ও স্বজনরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

শামীম মীর সকলের কাছে দোয়া চেয়েছেন। যাতে করে বাকিটা জীবন সকলের মাঝে সত্যতার সাথে, ন্যায়ে পথে বেচে থাকতে পারেন। তার এই জন্মদিনে “ আমাদের নতুন সময় ” পক্ষ থেকে রইলো অফুরন্ত শুভেচ্ছা ও ভালোবাসা।