• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঝালকাঠিতে ১২৩ বোতল ফেনসিডিলসহ ‍আটক ২

admin
প্রকাশিত অক্টোবর ৩, ২০১৯, ১৬:১৮ অপরাহ্ণ
ঝালকাঠিতে ১২৩ বোতল ফেনসিডিলসহ ‍আটক ২

ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠিতে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে ১২৩ বোতল ফেনসিডিলসহ এক নারী ও তার এক সহযোগী যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুর সাড়ে ১১টার দিকে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ঝালকাঠি-বরিশাল মহাসড়কের রায়পুর নামক স্থানে একটি প্রাইভেটকার তল্লাশি করে এই ফেনসিডিল উদ্ধার হয়। এসময় ফেনসিডিলসহ আটক হন তানিয়া ইসলাম (২৬) ও তার সহযোগী মেহেদী হাসান (২৫)।

এদের মধ্যে তানিয়া বরিশাল শহরের কাউনিয়া এলাকার নাসির উদ্দিনের স্ত্রী এবং মেহেদী হাসান যশোর জেলার প্রয়াত মোকলেসুর রহমানর ছেলে।

নলছিটি থানার উপ-পরিদর্শক রাসেল মোল্লা জানান, গত রোববার থেকে ঝালকাঠিতে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে। এরই অংশ হিসেবে সকালে ঝালকাঠি সদর ট্রাফিকের পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে শিক্ষানবিশ ট্রাফিক সার্জেন্ট তারিকুল ইসলাম ও টিএসআই তোঁতামিয়াসহ ট্রাফিক পুলিশের একটি দল রায়পুর নামক স্থানে চেকপোস্ট বসায়।

এসময় বরিশাল থেকে ঝালকাঠির দিকে আসা একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি করলে প্রাইভেটকারে পেছনে ২টি ব্যাগে লুকিয়ে রাখা ১২৩ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। পরে ফেনসিডিলসহ আটককৃতদের নলছিটি থানায় সোপর্দ করা করে ট্রাফিক পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হবে বলে পুলিশ জানায়।