• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

গলাচিপায় ডাক বিভাগের ডিজিটাল লেন দেন নগদের শুভ উদ্বোধন

বিডিক্রাইম
প্রকাশিত মার্চ ২, ২০২১, ২৩:৪৮ অপরাহ্ণ
গলাচিপায় ডাক বিভাগের ডিজিটাল লেন দেন নগদের শুভ উদ্বোধন

সঞ্জিব দাস, গলাচিপা ॥ পটুয়াখালীর গলাচিপায় ডাক বিভাগের ডিজিটাল লেন দেন নগদের ডিস্ট্রিবিউশন হাউজের শুভ উদ্বোধন করেন ১১৩ পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা (এমপি)।

প্রধান অতিথি থেকে তিনি নগদের ডিস্ট্রিবিউশন হাউজের শুভ উদ্বোধন করেন। প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা প্রদানের জন্য ডাক বিভাগের ডিজিটাল লেনদেন হিসেবে নগদের গুরুত্ব আরোপ করেন।

সজিব ওয়াজেদ জয় যিনি আইসিটি প্রযুক্তির উপদেষ্টা বটে। তার মস্তিস্ক খুবই প্রশস্ত, এই ডিজিটাল উদ্ভাবনী শক্তি এগুলোর মাধ্যমেই আমরা এ সুবিধাগুলো পাচ্ছি। জয় হোক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার।

জয় হোক তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের। সবার জন্য শুভ কামনা এবং মঙ্গল কামনা করি আজকে গলাচিপাতে আমাদের বহুল পরিচিতি বণিক সমিতির নেতা তাপস দত্তের।

তার মাধ্যমে আজ গলাচিপায় নগদের প্রসার হচ্ছে। গত ২৫ ফেব্রুয়ারি বেলা ১২টার দিকে গলাচিপা সদর রোডে তাপস দত্তের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ।

আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মজিবর রহমান, আওয়ামী লীগ নেতা বাবু কাশিনাথ দত্ত,

ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন মোল্লা, কালিবাড়ি কমিটির সভাপতি দিলীপ বণিক, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় প্রমুখ। নগদ অনুমোদিত পরিবেশক তাপস দত্ত।