• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কাঁঠালিয়ার নয়া ইউএনওর সঙ্গে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

বিডিক্রাইম
প্রকাশিত আগস্ট ৩, ২০২২, ২০:৩৮ অপরাহ্ণ
কাঁঠালিয়ার নয়া ইউএনওর সঙ্গে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির কাঠালিয়ার নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিজানুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেন কাঠালিয়া প্রেসক্লাবের সাংবাদিকরা। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বুধবার (৩ আগস্ট) সকাল ১১টার দিকে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলে কাঠালিয়া প্রেসক্লাবের সভাপতি মো. বাদল হাওলাদার, সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম রাসেল সিকদার, সহ-সাংগঠনিক সম্পাদক আহম্মদ উল্লাহ রবিউল, কেষাধ্যক্ষ নাসিম মিরবহর, তথ্য বিষয়ক সম্পাদক ইলিয়াস হাওলাদার, দপ্তর সম্পাদক অলিউল ইসলাম, সদস্য হারুন আর রসিদ ও সফিকুল ইসলাম শাওন, প্রমুখ।

এ সময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুলের শুভেচ্ছা জানালেন কাঠালিয়া প্রেসক্লাবের সাংবাদিকরা। উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বলেন, কাঠালিয়া উপজেলায় আমি নতুন যোগদান করেছি।

 

উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন স্বরুপ। তাই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি কাঠালিয়া উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।