• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আমার যত আগুন পুরুষ সঙ্গী আর বিতর্কিত মন্তব্যে

বিডিক্রাইম
প্রকাশিত জুন ২৮, ২০২২, ১৯:২০ অপরাহ্ণ
আমার যত আগুন পুরুষ সঙ্গী আর বিতর্কিত মন্তব্যে

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ টলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।মাঝেমধ্যেই তার কর্মকাণ্ড কিংবা মন্তব্যে শুরু হয় বিতর্ক। ইদানিং নিজের ফিটনেস প্রশিক্ষক ত্র্যম্বকের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। বিশেষ ভঙ্গিতে তাদের কয়েকটি ছবি ভাইরালও হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের সঙ্গে নিজের এ ছবি ভাইরালের ব্যাপারে কথা বলেন শ্রীলেখা মিত্র।ত্র্যম্বকের সঙ্গে তার ছবির ব্যাপারে তিনি বলেন, ‘আপনাদের (সাংবাদিকদের) চিন্তা-ভাবনা উদ্দীপিত করতে!’

ইদানিং বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হচ্ছে যে শ্রীলেখা নাকি তার চেয়ে কম বয়সী পুরুষদের প্রতি আগ্রহী। এমন বিষয়ে জানতে চাইলে শ্রীলেখা বলেন, ‘নায়ক-নায়িকা, পরিচালক-নায়িকা, প্রযোজক-নায়িকার প্যাকেজ মেলে। আমার তো তেমন কিছুই কোনো দিনও হল না। তাই একটি প্যাকেজ বানানোর চেষ্টা। বাকিটা অনুরাগীরা কল্পনার রং মেশাবেন।’

ত্র্যম্বকের সঙ্গে সম্পর্কের বিষয়ে এ অভিনেত্রী বলেন, মা-বাবা নেই। মেয়ে বড় হচ্ছে। সে (মেয়ে) তার মতো করে ব্যস্ত। ত্র্যম্বকের জিম রয়েছে। সেখানে মাঝেমধ্যেই যান শ্রীলেখা। ত্র্যম্বকও আবার তার বাড়িতেও আসেন। শরীরচর্চার পাশাপাশি তাকে নানাভাবে অনুপ্রাণিত করেন। ত্র্যম্বকের বিশেষ বান্ধবীও রয়েছেন। সুতরাং, তার সঙ্গে প্রেমের কোনো উপায়ই নেই বলে দাবি করেন শ্রীলেখা।

এরপরই শ্রীলেখা মিত্র রসিকতা করে বলেন, ‘আমার যত আগুন পুরুষ সঙ্গী আর বিতর্কিত মন্তব্যে। তার বাইরে আমার আগুন কই? নেই বলেই কেউ ডেকে কাজ দেয় না। বিরোধী দলের সমর্থক। তাই কোনো সংস্থার উদ্বোধনেও আমি নেই।