• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

১৫ রানেই ৩ উইকেট নেই বাংলাদেশের

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ১৯, ২০২১, ১৪:৫২ অপরাহ্ণ
১৫ রানেই ৩ উইকেট নেই বাংলাদেশের

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল: বিশ্বকাপের ভরাডুবির পর একাদশে বড় পরিবর্তন নিয়ে আজ পাকিস্তানের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস জিতে ব্যাট হাতে নেমেছে বাংলাদেশ। আর ব্যাট হাতে নেমেই চরম বিপদে পড়েছে মাহমুদউল্লাহ বাহিনী।

১৫ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলেছে বাংলাদেশ দল। শুরুতে বাংলাদেশ শিবিরে আঘাত হানেন হাসান আলি। তার প্রথম ও ম্যাচের দ্বিতীয় ওভারেই আউট হয়ে গেলেন ওপেনার নাঈম শেখ।

অফস্টাম্পের বাইরে করা হাসান আলির ডেলিভারি কাট করতে গিয়ে পারলেন না নাঈম। বল ব্যাটের কানায় ছুঁয়ে সোজা চলে যায় উইকেট কিপার মোহাম্মদ রিজওয়ানের হাতে।

উচ্চস্বরে আপিল করেন রিজওয়ান। আম্পায়ার হাত উঁচু করেন। ৩ বলেই ১ রান করে সাজঘরে ফিরলেন নাঈম। নাঈমের নাঈমের বিদায়ের পর যেন তার অনুসরণ করলেন সাইফ হাসান। এবার বাংলাদেশ শিবিরে আঘাত হানলেন মোহাম্মদ ওয়াসিম।

৩য় ওভারের শেষ বলে ফখর জামানের হাতে ক্যাচ তুলে দেন সাইফ। ৮ বল খেলে মাত্র ১ রানে আউট হয়ে ফিরলেন লিটন দাসের বদলে একাদশে জায়গা পাওয়া সাইফ।

দীর্ঘদিন পর একাদশে সুযোগ পেয়ে পারলেন না নাজমুল হাসান শান্তও। পরের ওভারেই ওয়াসিমের দ্বিতীয় শিকারে পরিণত হন তিনি।

৫ম ওভারের ৪র্থ ডেলিভারিটি শান্তর কোমর সমান উঁচুতে ওঠে। শান্ত ক্রস ব্যাট চালান শান্ত। টাইমিং না হলে বল উঠে যায় সোজা আকাশে। উইকেটের বাইরে যেতে পারেনি শান্তর সেই শট। ফলে নিজের বলে ক্যাচ নেন ওয়াসিম নিজেই।

১৪ বলে ৭ রান করে ফিরলেন শান্ত। খেলার এই পর্যায়ে বাংলাদেশের সংগ্রহ ৭ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৩৩ রান। ব্যাট করছেন অলরাউন্ডার আফিফকে নিয়ে এগিয়ে যাচ্ছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

আফিফ দারুণ খেলছেন ১৩ বলে ১৫ রান করেছেন ইতোমধ্যে।