• ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে সফর, ১৪৪৩ হিজরি

হাসপাতালে পরীমনি

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ১২, ২০২১, ২৩:৫৩ অপরাহ্ণ
হাসপাতালে পরীমনি

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল: কাজে ফেরার দুই দিন পর আবার অসুস্থতার কারণে কাজ বন্ধ করতে বাধ্য হলেন পরীমনি। অসুস্থতার কারণে শেষ পর্যন্ত তাঁকে ছুটতে হলো হাসপাতাল পর্যন্ত। আজ রোববার বিকেলে তিনি হাসপাতালে যান বলে নিশ্চিত করেছেন পরীমনি।

কারাগার থেকে মুক্ত হয়েছেন আজ ১২ দিন পার হতে চলেছে। পরীমনির আইনজীবী সেদিনই সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, সুস্থতার জন্য তাঁকে চিকিৎসকের শরণাপন্ন হতে হবে। অবশেষে চিকিৎসকের কাছে যাওয়ার খবরটি আজই জানালেন পরীমনি।

আজ রোববার বিকেলে ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন পরীমনি। ফেসবুকে ছবিগুলোর লোকেশন জানিয়েছেন ঢাকার একটি বেসরকারি হাসপাতালের নাম।

ছবিতে পরীর পরনে ছিল ধূসর সবুজ রঙের পাতলা টপস, মুখে মাস্ক এবং চোখে চশমা। ছবির ক্যাপশনে আলোচিত এই চিত্রনায়িকা লিখেছেন, ‘এই একটার সাথে আমার কোনো ব্রেকআপ নাই।’

কথাটা যে পরীমনি হাসপাতালকে ইঙ্গিত করে বলেছেন, তা বোঝাই যায়। এর আগে আলাপে পরীমনি জানিয়েছিলেন, কয়েক দিন ধরে ঠান্ডাজনিত সমস্যায় ভুগছেন তিনি।

জ্বরও আছে। উল্লেখ্য পরীমনির ভার্টিগো আছে। অনেক দিন ধরেই রোগটি তাঁকে ভোগাচ্ছে। এই রোগের চিকিৎসার জন্য তাঁকে ভারতে গিয়েও চিকিৎসা নিতে হয়েছে।

গত মঙ্গলবার ও বুধবার ‘মুখোশ’ চলচ্চিত্রের ডাবিংয়ে অংশ নেন পরীমনি। আগামী মাসে অর্ধসমাপ্ত চলচ্চিত্র ‘প্রীতিলতা’র শুটিংয়েও অংশ নেওয়ার কথা রয়েছে।

এরই মধ্যে নতুন আরও কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের কথাবার্তাও চলছে। তবে কোন চলচ্চিত্রের মধ্য দিয়ে শুটিংয়ে ফিরবেন, তা নিশ্চিত হতে অপেক্ষা করতে হবে আরও কয়েকটা দিন।