স্বরূপকাঠীতে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবির ওপর অশ্লিল কথা লিখে ফেইজ বুকে পোষ্ট - বিডি ক্রাইম ২৪

স্বরূপকাঠীতে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবির ওপর অশ্লিল কথা লিখে ফেইজ বুকে পোষ্ট

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

স্বরূপকাঠীতে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবির ওপর অশ্লিল কথা লিখে ফেইজ বুকে পোষ্ট

পিরোজপুর প্রতিনিধি॥

স্বরূপকাঠীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির উপর অশ্লিল অশালিন কথা লিখে ফেইজ বুকে পোষ্ট করার অভিযোগ পাওযা গেছে। উপজেলার পূর্ব অলংকারকাঠি এলাকার মৃত শহীদের ছেলে শরীফের আইডিতে ওইসব লেখা দেখে এলাকাবাসীর মধ্যে ব্য্পাক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। শরীফ সম্পর্কে এলাকায় নারীগঠিত অপকর্মেরও অভিযোগ রয়েছে।

 

অভিযোগ পেয়ে সরেজমিনে পূর্ব অলংকারকাঠি এলাকার মোদাচ্ছের মার্কেট নামক এলাকায় গেলে ওই এলাকার দোকানে থাকা সাবেক মেম্বার আব্দুল গাফ্ফার, নকিতুল্লাহ, অবসরপ্রাপ্ত শিক্ষক বজলুর রহমানসহ অনেকে বলেন, মৃত শহীদের ছেলে শরীফ এর ফেজবুক আইডিতে জাতির জনক ও প্রধামন্ত্রীর ছবির উপর অশালিন বক্তব্য লিখে তার এমডি শরীফ নামের আইডি থেকে পোষ্ট করা হয়েছে।

 

এসময় ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কেরামত আলী উপস্থিত হয়ে সাংবাদিকদের জানান শরীফ সব সময় আওয়ামীলীগ ও সরকারের বিরুদ্ধে সমালোচনা করে। তার আইডি থেকে দেলোয়ার হোসেন সাঈদীর ছেলের বক্তব্য পোষ্ট করে। এ বিষয়টি নিয়ে ওই এলাকায় ব্যাপক আলোচনা শুরু হলে শরীফের বোনকে নিয়ে এলাকার মেম্বার মনির হোসেন থানায় গিয়ে সাধারন ডায়রি করিয়েছেন।

 

এলাকাবাসী জানান, শরীফ এর আগে কিছুই করত না। সব সময় ঘোরাঘুরি আর আড্ডা দিত। সব সময়ই আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রীকে নিয়ে নানা ধরনের অশালিন কথাবার্তা বলত। তার পিতা শহীদ কুমিল্লায় ঝাড়– ও পাপোষের ব্যবসা করতেন। মাস ছয়েক পূর্বে শহীদ মারা গেলে শরীফ ওই ব্যবসা দেখাশোনা করে। পনের দিন আগে একটি নারী গঠিত ঘটনায় ধরা পড়ার পর শরীফ কুমিল্লা চলে যায়। এ বিষয়টি জানাজানি হওয়ার পর এলাকার মেম্বার মনিরের ছত্রছায়ায় শরীফ অনেক ঘটনার জন্ম দিয়েছে।

 

এ বিষয়ে নেছারাবাদ থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদারের সাথে কথা হলে তিনি জানান, শরীফ কুমিল্লায় ও তার বোন নেছারাবাদ থানায় ডাইরী করেছে। তাদের বক্তব্য ওই আইডি অনেকদিন ধরে শরীফ চালায় না।

এ সংক্রান্ত আরও সংবাদ

1455 Shares