• ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৬ই রমজান, ১৪৪২ হিজরি

স্বরূপকাঠিতে শেখর চেয়ারম্যানের নেতৃত্বে অরুণ ঢালিকে হুমকির অভিযোগ

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ৭, ২০২১, ১৯:৪৫ অপরাহ্ণ
স্বরূপকাঠিতে শেখর চেয়ারম্যানের নেতৃত্বে অরুণ ঢালিকে হুমকির অভিযোগ

স্বরূপকাঠি প্রতিনিধি ॥ পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠি উপজেলার আটঘর কুড়িয়ানা ৪ নং ওয়ার্ডের বাসিন্দা, মৃত নগেন্দ্রনাথ ঢালি পুত্র, অরুণ ঢালিকে(৫২) হুমকি-ধামকি , ও মারধরের অভিযোগ পাওয়া গেছে।

একই এলাকার শেখর চেয়ারম্যান ও সুনীল বড়াই পিতা বরদাকান্ত বাড়াই বিরুদ্ধে ।বিভিন্ন সময় অসময় নির্বাচনকে কেন্দ্র করে, অকথ্য ভাষায় গালাগাল, মন্দ ,হুমকি-ধামকি, দিয়ে আসছে সুনীল বড়াই।

অরুণ ঢালি আটঘর কুড়িয়ানা স্বতন্ত্র প্রার্থী মিঠুন হালদার কক্ষে নিয়ে নির্বাচনের প্রচার-প্রচারণা করায় গণসংযোগকালে একপর্যায়ে সুনীল বড়াই ও শেখর চেয়ারম্যানের লোকজন মিলে এলোপাতাড়ি কিল-ঘুষি মারধর করে। একপর্যায়ে এলাকার লোকজন এসে সমঝোতার মাধ্যমে সমাধান দেন।

অরুণ ঢালি আদমকাঠী সুদেপের চায়ের দোকানে চা খাওয়ার কেন্দ্র করে প্রচার প্রচারণার করার সময় পূর্ব শত্রুতার জের ধরে সুনীল বড়াই , লোকজন হুমকি-ধামকি দেন। এমনকি একপর্যায়ে বলেন তোকে দা দিয়ে হাত পা কেটে ফেলবো। ৩/৪/২০২১সুনীল বড়াই লোকজন নিয়ে তাদের উপর হামলা করেন।

অরুণ ঢালি বলেন , আমাকে গালাগালি করলে একপর্যায়ে আমি প্রতিবাদ করি, তখন সুনীল বড়াই সে আমাকে কিল-ঘুসি ও চাকু নিয়ে আমাকে হাতের কব্জি কেটে দিবে? একপর্যায়ে লোকজন এসে সালিশের মাধ্যমে বসিয়ে দেন।

এবং বিভিন্ন সময় আমাকে হুমকি ধামকি দিয়ে আসছেন, সুনীল বড়াই ও চেয়ারম্যানের লোকজন আমাকে খুন জখমের ভয়-ভীতি দেন। এবং আমাদের এলাকায় অনেকেই জানেন, লিটন হালদার ,চিরন্তন পাইক, কৃষ্ণকান্ত ও আরো আরো অনেকেই।

আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল আমি নেছারাবাদ থানায় সুনিল পাল এর বিরুদ্ধে একটা জিডি করি’ জিডি নং ১৮৩ ।