• ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম

স্বরুপকাঠিতে পৌর নির্বাচন স্বতন্ত্র প্রার্থী শিশির কর্মকার জয়গান

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ২৭, ২০২১, ১৬:৩৭ অপরাহ্ণ
স্বরুপকাঠিতে পৌর নির্বাচন স্বতন্ত্র প্রার্থী শিশির কর্মকার জয়গান

স্বরূপকাঠি প্রতিনিধি:

পিরোজপুর আসন্ন স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে উন্নয়নের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা অব্যাহত রেখে। আগামী স্বরূপকাঠি পৌরসভা গড়তে পৌরবাসীর মনোনয়ন মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী শিশির কর্মকার জগ প্রতীক নিয়ে এগিয়ে আছেন।

৩০ জানুয়ারি তৃতীয় ধাপের অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে স্বরূপকাঠি পৌরসভায় প্রতীক বরাদ্দ পেয়েই সূচনাকালীন গণসংযোগে এগিয়ে আছেন স্বতন্ত্র প্রার্থী মেয়র প্রার্থী ও পৌর যুবলীগের সভাপতি শিশির কর্মকার। তিনি জগ মার্কা নিয়ে ভোট চেয়ে নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন।

বুধবার (২৭ জানুয়ারি) সকালো সাড়ে ১০টার দিকে নেছারাবাদ থানা চত্বর থেকে এলাকা থেকে কয়েকশ দলীয় নেতাকর্মী সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে নির্বাচনী গণসংযোগ শুরু করেন তিনি। এরপর ৪,৬,৭,৯ নং ওয়ার্ডের বাজার রোড পুরাতন হাসপাতাল সড়কের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে আসন্ন পৌর নির্বাচনে জগ প্রতীকে নিয়ে মেয়র পদে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন তিনি।মেয়র পদে নির্বাচনে প্রতিদ্বন্দিতাকারী মেয়র প্রার্থী শিশির কর্মকার ১১টার দিকে রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে দলীয় জগ প্রতীক সংগ্রহ করেন।

জানা গেছে, মঙ্গলবার ও বুধবার সন্ধ্যায় শহরের পুরাতন হাসপাতাল সড়কে প্রতিটি এলাকা মহল্লার বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করেন এবং নিজেকে আত্মমানবতার সাথে জড়িয়ে দেন। তিনি বলেন সবসময় মানুষের পাশে আমি আছি এবং থাকব।

এর পরই শুরু হবে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী গণসংযোগের আনুষ্ঠানিকতা।
এদিকে, গত রোববার মেয়র পদে বিদ্রোহী প্রার্থী ও মেয়র প্রার্থী হিসেবে সে বলেন সুষ্ঠু নির্বাচনে ভোট হলে আমি মেয়র হিসাবে জয়যুক্ত হব।

মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শিশির কর্মকার নির্বাচন থেকে সরে যাওয়ার কারণ আমি দেখি না, সুষ্ঠু নির্বাচন ভোট হলে আমি ইনশাআল্লাহ জয় হবে । নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে স্বতন্ত্র প্রার্থী শিশির কর্মকার এই দুই দলের মেয়র প্রার্থীর মধ্যেই মূলত এখন নির্বাচনী লড়াই হবে বলে ভোটাদের ধারণা। পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয় বিক্রম বলেন, শিশির কর্মকার যদি মেয়র হতে পারেন তাহলে পৌরবাসী এলাকার প্রতিটি ওয়ার্ডে উন্নয়নের ছোঁয়া লেগে থাকবে, আমরা মনেপ্রাণে শিশির কর্মকারকে চাই। সব পেশার মানুষ তাকে মনে প্রানে চায়। মিডিয়াকর্মীদের কাছে শিশির কর্মকার বলেন।প্রার্থী জগ মার্কা’ নিয়ে ভোট চাই সকলের কাছে। শুধু তাই নয় আমি যদি নির্বাচন হতে পারি মেয়র হিসাবে পৌরবাসী নং থেকে ৯ নং ওয়ার্ড বাসীদের উন্নয়নের ছোঁয়া অবশ্যই ইনশাআল্লাহ হবে এবং মাদক ইভটিজিং বাল্যবিবাহ বিরুদ্ধে প্রতিবাদ করে আসছে এবং করব।সময় মানুষের দ্বারে দ্বারে খাদ্য পৌছে দিছি। পানির লাইন ও যোগাযোগব্যবস্থা আরো সহজ হবে বলে আমি আশাবাদী।ইতিমধ্যে আমি সৃষ্টি করে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।মানুষের পাশে আমি খাদ্য পৌছিয়েছি দ্বারে দ্বারে। বর্তমান শীতকালীন সময় অসহায় মানুষের পাশে কম্বল বিতরণ করেছি। এই মেয়র যদি হতে পারি ইনশাআল্লাহ মানুষের পাশে আছি এবং থাকব আমার জন্য সবাই দোয়া করবেন। কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক উজ্জল সাহা সংবাদ কর্মীদের কাছে বলেন, পৌর নির্বাচন মেয়র হিসেবে যোগ্য প্রার্থী শিশির কর্মকার। শিশির কর্মকার আমাদের এলাকায় অসহায় হতদরিদ্র পাশে দাঁড়িয়েছেন লেগেই থাকবে ৯ নং ওয়ার্ডবাসী সকলে তাকে চান।প্রতিটি মানুষের বিপদের সময় পাশে দাঁড়ান। আমরা মেয়র হিসেবে তাকেই চাই।সে আজ বিদ্রোহী প্রার্থী নিয়ে এগিয়ে আছেন আমি হোলুক গলায় বলতে পারি উনি বিপুল ভোটে জয়যুক্ত হবে এটাই আমার আশা ইনশাল্লাহ।