• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

স্প্রীডবোট দূর্ঘটনায় বরিশালের ৪ ব্যবসায়ীসহ নিহত ৬

বিডিক্রাইম
প্রকাশিত মে ৩, ২০২১, ১৬:৩৩ অপরাহ্ণ
স্প্রীডবোট দূর্ঘটনায় বরিশালের ৪ ব্যবসায়ীসহ নিহত ৬

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি॥ মাওয়ায় স্প্রীডবোট দূর্ঘটনায় মেহেন্দিগঞ্জের ৪ ব্যবসায়ী নিহত। সোমবার সকাল আনুমানিক ৬ ঘটিকার সময় মাওয়া থেকে শিবচরের কাঁঠালবাড়ি ঘাটে স্প্রীডবোট ও বলগেটের সংঘর্ষের ফলে এই দূর্ঘটনার ঘটনা ঘটে।

দূর্ঘটনায় ২৬ জনের মৃত্যু দেহ উদ্ধার এবং ৫ জনকে জীবিত উদ্ধার করার সংবাদ পাওয়া গেছে। প্রাপ্ত সংবাদে স্প্রীডবোট দূর্ঘটনায় এখন পর্যন্ত মেহেন্দিগঞ্জের ৪ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

এরা হলেন, মেহেন্দিগঞ্জ পৌরসভার খরকী ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মন্নান চাপরাশির ছেলে পাতারহাট বন্দরের মুদি ব্যাবসায়ী মনির চাপরাশি (৩৫) এবং উলানিয়া ইউনিয়নের পূর্বষাট্টি গ্রামের বাসিন্দা মরহুম সাদেক বেপারীর ছেলে উলানিয়া বাজারের আহাদ ফ্যাশন এর স্বত্বাধিকারী রিয়াজ বেপারী (৩৫) ও সাইফুল ইসলাম বেপারী (৩১) এবং একই ইউনিয়নের আশা গ্রামের বাসিন্দা রত্তন হাওলাদারের ছেলে উলানিয়া বাজারের কাপড় ব্যবসায়ী সাইফুল ইসলাম (৩০)। সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের আহম্মদ মাঝির ছেলে আনোয়ার মাঝি। ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মোল্লার হাট গ্রামের নাসির উদ্দিন সিকদার

জানা গেছে দূর্ঘটনায় মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে। এদিকে স্প্রীডবোট দূর্ঘটনায় নিহতের সংবাদ এলাকায় পৌছলে পরিবার, আত্মীয়-স্বজন ও ব্যবসায়ী মহল সহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।