• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি গ্রেপ্তার

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ১৮:০৫ অপরাহ্ণ
সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি গ্রেপ্তার

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল॥ পিরোজপুরের ইন্দুরকানীতে সাজাপ্রাপ্ত কামাল হোসেন (৫০) ও কাওছার শেখ (৩০) নামে পলাতক আসামিকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে পলাতক আসামিদের ঢাকার দক্ষিণ মুগদা এলাকা থেকে গ্রেপ্তার করে ইন্দুরকানী থানা পুলিশ।

উপজেলার টগড়া গ্রামের সেকান্দার আলী সরদারের ছেলে কামাল হোসেন (৫০) ১১ বছরের ও দক্ষিণ ইন্দুরকানী গ্রামের দেলোয়ার শেখের ছেলে কাওছার শেখ (৩০) সাড়ে তিন বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। ইন্দুরকানী থানার এসআই মো. মিজানুর রহমান ও এএসআই মনছুর আলমের নেতৃত্বে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতার কামাল হোসেনের নামে ঢাকার খিলগাও থানায় দায়েরকৃত একটি ডাকাতি মামলায় গত ২০০১ সালে তিনি গ্রেপ্তার হন। পরে তিনি আদালত থেকে জামিন নিয়ে পলাতক থাকা অবস্থায় গত ২০১৪ সালে ঢাকার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাকে ওই মামলায় ১১ বছর সশ্রম কারাদণ্ডের রায় দেন। এছাড়া গ্রেপ্তার কাওছার ইন্দুরকানী থানার একটি মাদক মামলায় গ্রেপ্তার হন। পরে জামিন নিয়ে পলাতক ছিলেন তিনি। পরবর্তীতে ২০১৮ সালে মামলার বিচার শেষে পিরোজপুরের বিজ্ঞ যুগ্ম দায়রা জজ আদালত তাকে সাড়ে তিন বছর কারাদণ্ড দেন।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকাদার জানান, তথ্য প্রযুক্তি ও গোপন তথ্যের ভিত্তিতে ঢাকা থেকে সাজাপ্রাপ্ত আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।