• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বোচ্চ ভোটে ভাইস চেয়ারম্যান বেতাগীর মহসিন

বিডিক্রাইম
প্রকাশিত মে ২২, ২০২৪, ২০:৩৮ অপরাহ্ণ
সর্বোচ্চ ভোটে ভাইস চেয়ারম্যান বেতাগীর মহসিন

স্বপন কুমার ঢালী, বেতাগী॥ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনার বেতাগী উপজেলা পরিষদে সর্বোচ্চ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান হলেন সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ও যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মহসিন। উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীক নিয়ে মাহমুদুল হাসান মহসিন ৩৩,৪৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু তালা প্রতীক নিয়ে ১০,৭৪৯ ভোট পেয়েছেন। মহসিন প্রতিদ্বন্দ্বী প্রার্থী থেকে ২২,৭৩৮ ভোট বেশি পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

বরগুনার বেতাগী উপজেলায় ১ টি পৌরসভা এবং ৭ টি ইউনিয়নসহ উপজেলা পরিষদ নির্বাচনে ৩৯ টি ভোট কেন্দ্রে মোট ভোটার ১ লাখ ১২ হাজার ৫৮৬ জন।

এতে মোট ভোট প্রদান করেন ৪৫৭১৫ জন এবং শতাংশের হিসেবে ৪০. ৬০ । ৪৪৩৪৩ জন বৈধ ভোটারের ভাইস চেয়ারম্যান পদে মাহমুদুল হাসান মহসিন পেয়েছেন ৩৩,৪৮৭ ভোট এবং ৭৫.৫১ শতাংশ। ৩৯ টি ভোট কেন্দ্রের ফলাফল বিশ্লেষণে দেখা গেছে প্রতিটি কেন্দ্র থেকে বিপুল ভোটের ব্যবধানে প্রথম স্থানে রয়েছেন।

এছাড়া এ উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীক নিয়ে ১২৩২১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. খলিলুর রহমান খান এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী খ. ম ফাহরিয়া সংগ্রাম আমিনুল ঘোড়া প্রতীক নিয়ে ১০০৩৮ ভোট পেয়েছেন।

প্রজাপতি প্রতীক নিয়ে নিপু রানী দাস ১৫৫৩৪ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবং ফুটবল প্রতীক নিয়ে পারুল আক্তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন।

এবিষয় নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাহমুদুল হাসান মহসিন বলেন,’ শান্তিপূর্ন পরিবেশে একটি সুষ্ঠু নির্বাচন হয়েছে। এবিজয় জনগণের, জনসাধারণের ভালোবাসায় অভিভূত হয়েছি এবং জনগণের পাশে সবসময় থাকবো।

উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং সহকারী রিটানিং কর্মকর্তা স্বপন সিকদার বলেন,’ নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় একটি অবাধ, সুষ্ঠু এবং শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি।