• ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সম্প্রীতির মাধ্যমে সবাই মিলে সোনার বাংলাদেশ গড়বো: বিসিসি মেয়র

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ১৩, ২০২১, ১৭:৪৮ অপরাহ্ণ
সম্প্রীতির মাধ্যমে সবাই মিলে সোনার বাংলাদেশ গড়বো: বিসিসি মেয়র

শামীম আহমেদ ॥ বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, বরিশালে সম্প্রীতি বন্ধন আজকে থেকে না। যুগেযুগে সম্প্রীতির এ বন্ধন চলে আসছে।

বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। আমরা এই সম্প্রীতির মাধ্যমে আমরা সবাই মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই সোনার বাংলাদেশ গড়বো।

আজ বুধবার (১৩ অক্টোবর) দুপুরে নগরের ঐতিহ্যবাহি শ্রী শ্রী শংকর মঠে শারদীয় দুর্গাপূজার মহাঅষ্টমীতে পূজামন্ডপ পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

মেয়রর সাদিক আব্দুল্লাহ বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে চেতনার ওপর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে চেয়েছিলেন তার প্রতীক সাম্প্রদায়িক সম্প্রীতি।

আমার জন্মের পর থেকে বরিশালে সম্প্রীতির বন্ধন দেখে আসছি। আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “ধর্ম যার যার উৎসব সবার” আর এ কথা আমরা মনে প্রাণে ধারন করি।

পুজামন্ডপ পরিদর্শনের বিষয়ে তিনি বলেন, আপনাদের যেমন আনন্দ লাগছে আমারও খুব ভালো লাগছে।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি তমাল মালাকার, সাধারণ সম্পাদক চঞ্চল দাস পাপ্পা,শংকর মঠ পূজা উদযাপন কমিটির সভাপতি কিশোর কুমার দে,সাধারণ সম্পাদক লিমন কৃষ্ণ সাহা কানু, কোষাধ্যক্ষ বাপ্পী দাস, সাংগঠনিক সম্পাদক আকাশ দাস, দপ্তর সম্পাদক সৌরভ দে, সাংস্কৃতিক সম্পাদক জয় সরকার প্রমুখ।