সংবাদ শিরোনাম
 বরিশালে বিআরটিএ’র সেবা সপ্তাহের উদ্বোধন  বরিশালে র‌্যাবের অভিযানে মাদক বিক্রেতা গ্রেফতার  বরিশালে পুলিশ সদস্যসহ নতুন শনাক্ত ১১  মোটরসাইকেলে চেপেই সোনা মসজিদ, তাহখানা এবং উত্তরাঞ্চলের সীমান্ত ভ্রমণ   মেহেন্দিগঞ্জে সর্বজনীন দুর্গা মন্দিরের উদ্যোগে সাংসদ পংকজ নাথ’র আশু রোগমুক্তি কামনায় প্রার্থনা  লালমোহনে বন্ধু’কে নিয়ে মাকে খুন, ২০ বছর পর গ্রেফতার  বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে হাতেম আলী কলেজে বৃক্ষরোপন রোপন কর্মসূচী সম্পন্ন  রাজাপুরে ছাত্রদলের ৬ জনের পদত্যাগ  রাজাপুরে ইজিবাইক চুরি, মালিকের দায়িত্বে খুঁজে পেলে উদ্ধার করবে পুলিশ !  বরিশাল জেলা প্রশাসকের সাথে সম্পাদক পরিষদের সৌজন্য সাক্ষাত
  • বরিশাল |২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সদ্য প্রয়াত মহানগর যুবদল নেতা ফিরোজ মোল্লার জন্য বিএনপি দোয়া- মোনাজাত অনুষ্ঠিত

শামীম আহমেদ ॥ বরিশাল মহানগর যুবদল সহ-সভাপতি ও নগরীর ২৫ নং ওয়ার্ড সভাপতি ফিরোজ মোল্লার আত্মার রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত ও তার স্মৃতিচারন করে আলোচনা সভার আয়োজন করে মহানগর যুবদল।

 

 

আজ বৃহস্পতিবার বিকালে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

মহানগর যুবদল সভাপতি এ্যাড, আখতারুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার।

 

 

এসময় ফিরোজ মোল্লার স্মৃতিচারন করে বক্তব্য রাখেন মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন,সহ-সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন, সামসুল আলম, আসাদুজ্জামান তৌহিদ,আসাদুজ্জামান মারুফ,নুরুজ্জামান দোলন প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন ফিরোজ মোল্লার বড় ভাই ফারুক মোল্লা ও ছোট ভাই ছাত্রদল নেতা সজিব মোল্লা।

 

 

সদ্য প্রয়াত মহনগর যুবদল নেতা ফিরোজ মোল্লার রুহের মাগফেরাত কামনা ও দোয়া-মোনাজতা অনুষ্ঠান সঞ্চলনা করেন মহানগর যুবদল সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান পলাশ।

 

 

পরে ফিরোজ মোল্লার জন্য মোনাজাতের মাধ্যমে দোয়া কামনা করা হয়।