• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বরিশাল সদর-৫ আসন

সংসদ নির্বাচনের মনোনায়ন কিনলেন এসএম জাকির হোসেন

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ১৯, ২০২৩, ১৮:১৮ অপরাহ্ণ
সংসদ নির্বাচনের মনোনায়ন কিনলেন এসএম জাকির হোসেন

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ বরিশাল সদর-৫ আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনায়ন ফরম সংগ্রহ করেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

রবিবার (১৯ নভেম্বর) তার পক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

এস এম জাকির হোসেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বরিশাল চেম্বার অব কমার্সের পরিচালক। এছাড়া তিনি বরিশাল মেট্রোপলিটন কেন্দ্রীয় কমিউনিটি পুলিশিং-এর সাধারণ সম্পাদক। তিনি বরিশালের প্রথম সারির দৈনিক মতবাদ পত্রিকার সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

এর আগে বরিশাল সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে জনপ্রিয়তা পেয়েছিলেন এস এম জাকির হোসেন। তিনি মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

এস এম জাকির হোসন বলেন, ‘এক সময়ের অবহেলিত বরিশাল অঞ্চলের উন্নয়ন করেছে একমাত্র আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি আছে বলেই বরিশাল অঞ্চলের এতো উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করলে বরিশালের উন্নয়নে কাজ করার সুযোগ পাবো।