• ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শেখ হাসিনার সঙ্গে সেলফি তুললেন জো বাইডেন

বিডিক্রাইম
প্রকাশিত সেপ্টেম্বর ৯, ২০২৩, ১৮:০৭ অপরাহ্ণ
শেখ হাসিনার সঙ্গে সেলফি তুললেন জো বাইডেন

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ নয়া দিল্লিতে জি-২০ শীর্ষ সম্মেলনে যোগদানকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সেলফি তুলেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন।

শনিবার (৯ সেপ্টেম্বর) জি-২০ শীর্ষ সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের সাক্ষাৎ হয়।

সেখানে তারা কুশল বিনিময়ও করেন।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার ফেসবুকে দুই শীর্ষ নেতার কুশল বিনিময়ের বেশ কয়েকটি ছবিও প্রকাশ করেছেন। প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম সেই ছবিগুলো তুলেছেন।

একটি ছবিতে দেখা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সেলফি তুলেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। সঙ্গে রয়েছেন প্রধানমন্ত্রীর কন্যা সায়েমা ওয়াজেদ পুতুল।

শুক্রবার জি-২০ শীর্ষ সম্মেলনে যোগ দিতে নয়া দিল্লি গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে নয়াদিল্লি গেছেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, অ্যাম্বাসেডর অ্যাট-লার্জ এম জিয়াউদ্দিন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন প্রমুখ।

শনিবার জি-২০ শীর্ষ সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা। এই শীর্ষ সম্মেলনে বিশ্বের শীর্ষ নেতারা যোগ দিয়েছেন।