সংবাদ শিরোনাম
 রাঙ্গাবালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালিত  বরিশালে বঙ্গবন্ধুর ম্যুরালের ফলক উন্মোচন  ঝালকাঠিতে শোক দিবসের অনুষ্ঠানে যাবার পথে ছাত্রলীগ নেতার মৃত্যু  কাউখালীতে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত  বানারীপাড়ায় ১৫ আগস্ট’র প্রথম প্রহরে ছাত্রলীগের মুজিব চেতনার শক্তির জাগরণ  গলাচিপায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন  কলাপাড়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ  বঙ্গবন্ধু’র ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বোরহানউদ্দিনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ  বরগুনায় পাঁচটি অস্ত্রসহ গ্রেফতার–১  বরিশালে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালন
  • বরিশাল |১৫ই আগস্ট, ২০২০ ইং

শেখ হাসিনার নেতৃত্বে গড়ছে সমৃদ্ধ বাংলাদেশ-এমপি জ্যাকব

৯:৪৬ অপরাহ্ণ | জুলাই ৩০, ২০২০ প্রতিদিনের বরিশাল, ভোলা, শিরোনাম

আমির হোসেন চরফ্যাশন ॥ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, ঈদে করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মানতে হবে। মাছ চাষের উন্নয়ন ও রপ্তানীতে দেশ অর্থনীতি সাফল্য অর্জন করেছে। আজ শেখ হাসিনার নেতৃত্বে গড়ছে সমৃদ্ধ বাংলাদেশ। বৃহম্পতিবার দুপুরে ”জাতীয় মৎস্য সপ্তাহ” উপলক্ষে চরফ্যাশন সরকারি কলেজ পুকুরে মাছের পোনা অবমুক্ত করার সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

 

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনারের পরিচালনায় প্রধান অতিথি আরো বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে সু-শৃংখলভাবে করোনা ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিগনকে দরিদ্র ও কর্মহীণ মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনা ভাইরাসের মহামারির মধ্যেই বাংলাদেশে পালিত হয়েছে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল আজহা। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অন্যান্য বছরের তুলনায় এবার মুসলিম উম্মাহের ঈদের আয়োজন ভিন্ন রূপে পালিত হবে।

 

তিনি আরো বলেন, বৈশ্বিক গ্রীন হাউজ গ্যাস ইফেক্টের কারনে জলবায়ুর পরিবর্তন ঘটছে। এই পরিস্থিতিতে টেকসই উন্নয়নের মাধ্যমে পরিবেশবান্ধব অর্থনীতি গড়তে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দুষণমুক্ত, পরিবেশবান্ধব ও টেকসই সবুজ অর্থনীতির বিকল্প নেই। পরে এমপি জ্যাকব উপজেলার দুলারহাট নীলিমা জ্যাকব ডিগ্রী কলেজ এর অনার্স ভবনের জায়গা এবং থানার নির্মাণ উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

 

এই সময় চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক এস এম মোর্শেদ, অধ্যক্ষ আহম্মদ উল্যাহ, আহম্মদপুর ইউপির চেয়ারম্যান ফখরুল ইসলাম, নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার ও নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।