• ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

শিক্ষানুরাগী বজলুর রশিদ হাওলাদার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১০, ২০২৪, ২২:৩৮ অপরাহ্ণ
শিক্ষানুরাগী বজলুর রশিদ হাওলাদার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

নিজস্ব প্রতিবেদক।। ঝালকাঠির নলছিটিতে শুরু হয়েছে বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক বজলুর রশিদ হাওলাদার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট। নলছিটির মোল্লার হাট ইউনিয়নে শনিবার সকালে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন নলছিটির উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম। মোল্লারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান সেন্টুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন, নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুরাদ আলী, নলছিটি উপজেলা প্রেসক্লাব সভাপতি এনায়েত করিম, মোল্লার হাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মাস্টার এবং মোল্লার হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোতালেব হোসেন।
বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক বজলুর রশিদ হাওলাদার স্মরণে প্রতি বছরই এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। আয়োজকদের সূত্রে জানা গেছে, এ বছর বিভিন্ন জেলা ও উপজেলার ১৬টি দল খেলায় অংশ নিচ্ছে। কোয়ার্টার ফাইনাল পর্যন্ত পয়েন্ট পদ্ধতিতে এবং কোয়ার্টার ফাইনালের পরে নকআউট পদ্ধতিতে টুর্নামেন্টের চূড়ান্ত ফলাফল নির্ধারিত হবে। উদ্বোধনী পর্বের পর প্রতীকি ক্রিকেট খেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।
আয়োজকরা জানিয়েছেন, নলছিটির মোল্লার হাট ইউনিয়নে হাইস্কুল, ক্লিনিক, মাদ্রাসাসহ বহু প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বজলুর রশিদ হাওলাদার স্মরণে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে ফ্রিজ ও রানার্সআপ দলকে এলইডি টিভি পুরষ্কার দেওয়া হবে।