• ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের সাথে বরিশাল বিভাগের কমিশানারের মতবিনিময়

বিডিক্রাইম
প্রকাশিত নভেম্বর ২৮, ২০২৩, ২১:৩৯ অপরাহ্ণ
শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের সাথে বরিশাল বিভাগের কমিশানারের মতবিনিময়

স্বপন কুমার ঢালী, বেতাগী ॥ শুদ্ধাচার চর্চা ও নৈতিকতা বিষয়ে শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের সাথে বরিশাল বিভাগের কমিশানার মো. শওকত আলী মতবিনিময় করেন। আজ মঙ্গলবার বিকেলে বরগুনার বেতাগী উপজেলার পুটিয়াখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় স্থানীয় অভিভাবকদের সাথে কমিশনার মো. শওকত আলী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ সুষ্ঠভাবে সম্পন্ন করতে ও শৃংখলা বজায় রাখতে আইন শৃংখলা রক্ষায় দায়িত্ববানরা কঠোর অবস্থানে থাকবে। আপনারা নির্বাচনের দিন যথাসময় নির্বিগ্নে ভোট প্রদান করবেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আহমেদ এর সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তিতা করেন বরগুনা জেলা প্রশাসক মোহা. রফিকুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান।

শিক্ষার্থীদের মধ্য থেকে অষ্টম শ্রেণির শিক্ষার্থী মোসা. নীলা ইংরেজি ভাষায় বক্তিতা উপস্থাপন করে। বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মো. ফরিদ উদ্দিন গাজী প্রধান অতিথি বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসককে পুস্পস্তক দিয়ে বরণ করে নেয়।

বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের সাথে শুদ্ধাচার চর্চা ও নৈতিকতা বিষয় মতবিনিময় সভা শেষে বিদ্যালয়েরর বিভিন্ন কক্ষ পরিদর্শন করে বিগত বছরগুলোতে এসএসসিতে শতভাগ পাশ করায় ফলাফলে সন্তোষ প্রকাশ করেন।