• ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

ল’এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) বরিশাল জেলা শাখার কমিটি ঘোষনা

বিডিক্রাইম
প্রকাশিত জুন ৩০, ২০২১, ২৩:০৭ অপরাহ্ণ
ল’এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) বরিশাল জেলা শাখার কমিটি ঘোষনা

বিডি ক্রাইম ডেস্কঃ ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) বরিশাল জেলা শাখার কমিটিতে সভাপতি মেহেদী হাসান তামিম সাধারন সম্পাদক এস এম মোস্তাফিজুর রহমান সাজাত ও জয় চক্রবর্তীকে যুগ্ন সাধারন সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট কমিটিকে আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির আহবায়ক মো: শরিফুল হক তুমুল ও যুগ্ম-আহবায়ক মো: আশফাক-উল-হক নিলয় গত শুক্রুবার (২৫জুন) উক্ত কমিটির অনুমোদন দেন। কমিটিতে অন্যান্য যারা রয়েছেন, সহ-সভাপতি রাঢ়ী আল মামুন,তাছলিমা আরা মুনা, সারাহ আদনিন,শাহনাজ দেলোয়ার, ইমরান হোসেন। যুগ্ম- সাধারণ সম্পাদক এনায়েত হোসেন,অন্তরা অনু, কামরুল ইসলাম ,মেহেদী হাসান, রেজাউল করিম,জান্নাতুল মাহি,শারমিন খান,নিশাত জাহান।

সাংগঠনিক সম্পাদক সালমান খন্দকার সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল ওদুদ, মোঃ শহিদুল ইসলাম, তানিয়া বেগম,মোঃ ফরিদ।

দপ্তর সম্পাদক সোহেল আকন, প্রচার সম্পাদক রাজিব সাহা, আইন বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুল মাহি, সহ-মহিলা বিষয়ক সম্পাদক ইশরাত জাহান, অর্থ সম্পাদক তানভীর হোসেন, সমাজ কল্যান সম্পাদক আলামিন, সাংস্কৃতিক সম্পাদক সাকিলা খন্দকার,

সদস্য বাইজিদ হোসেন,ফিরোজ আহমেদ,তানজিলা,সাইমুন খান ,ফাতেমা রহমান, শারমিন খান, মালিহা আক্তার,মোঃ সোলায়মান।

উল্লেখ্য, ল- এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) মূলত সাবেক বিচারক, বিজ্ঞ আইনজীবী, শিক্ষানবিশ আইনজীবী, আইনের শিক্ষক ও ছাত্র- ছাত্রীদের সমন্বয়ে গঠিত একটি অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবী আইনি সংগঠন। ন্যায়বিচার ও শান্তি প্রতিষ্ঠায় সংগঠনের সাথে যুক্ত থাকা সকল সদস্যগন প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিষ্ঠালগ্ন থেকেই ল্যাব বিভিন্নরকম মহৎ কাজের সাথে জড়িত রয়েছে। এছাড়াও সংগঠনের সকল সদস্যরা শহীদ আব্দুল রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর ছাত্র।