রাজাপুরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

৯:০৭ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০২০ ঝালকাঠি, প্রতিদিনের বরিশাল, বরিশাল বিভাগ, শিরোনাম

সাইদুল ইসলাম, রাজাপুর ॥ ঝালকাঠির রাজাপুরে রাতের আধাঁরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। চোরের উপদ্রব বেড়ে যাওয়ায় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে।

 

শনিবার (১০ অক্টোবর) রাতে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের সাকরাইল (বলারজোড়) বাজার এলাকার রুমেন ষ্টোর নামে একটি মুদি মনোহরি দোকানে এ ঘটনা ঘটে। এ সময় চোরের দল দোকানে থাকা নগদ ১৮ হাজার টাকা, এলইডি টিভি ও সাউন বক্স সহ প্রায় অর্ধ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

 

এ ঘটনায় রাজাপুর থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ সন্দেহ ভাজন ১ জনকে আটক করে।

 

দোকান মালিক রুমেন জানান, প্রতিদিনের ন্যায় রাত সাড়ে ১১ টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যায়। সকালে দোকান খোলার জন্য আসলে তালা ঝুলন্ত এবং হুগ ভাঙ্গা দেখে লোকজন ডাক চিৎকার দেয়।

 

রুমেন আরও জানান, চোরেরা দোকানে থাকা ক্যাশবক্স ভেঙ্গে নগদ ১৮ হাজার টাকা, এলইডি টিভি ও সাউন বক্স সহ দোকানের কিছু মালামাল নিয়ে যায়।

 

 

স্থানীয়দের ভাষ্য, চোরের দল পরিকল্পিত ভাবে বিশেষ করে ব্যাবসা প্রতিষ্ঠান, চাকুরীজীবিদের বাসা বাড়ীতে কিংবা অফিসে হানা দেয়। সুযোগ বুঝে তাদের লক্ষ্য নগদ টাকা কিংবা স্বর্নালংকার, মোটর সাইকেলের দিকে।

 

 

 

রাজাপুর থানা পুলিশ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘটনাস্থল থেকে সন্দেহ ভাজন একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কিন্তু ঘটনার সাথে সম্পৃক্ততা না পাওয়ায় তাকে স্থানীয়দের জিম্মায় দেয়া হয়েছে এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।