• ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম
বরিশালে শিক্ষাবিদ প্রফেসর হানিফকে শেষ শ্রদ্ধা গলাচিপায় ডাক বিভাগের ডিজিটাল লেন দেন নগদের শুভ উদ্বোধন সরকারি বেতনভুক্ত হওয়ার জন্য বরিশালে ইমামদের মানববন্ধন মঠবাড়িয়ায় হাজার ফুটের জাতীয় পতাকা হাতে নিয়ে শপথ কাউখালীতে ইউএনওর নির্দেশ অমান্য করে বিদ্যালয়ে সমাবেশ গলাচিপায় জাতীয় ভোটার দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল-জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে শিক্ষাবিদ মোঃ হানিফ স্যারের কফিনে শ্রদ্ধা জ্ঞাপন বরিশালে ফাঁদে আটকে পড়া গৃহরিচারিকাকে সাড়ে ৪ মাস পর উদ্ধার, জেলহাজতে-৩ বেতাগীতে প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ফোরামের কলম বিরতি পালন

রাজাপুরে বিষপানে গৃহবধুর আত্মহত্যা

বিডিক্রাইম
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২১, ২০:০৭ অপরাহ্ণ
রাজাপুরে বিষপানে গৃহবধুর আত্মহত্যা

রাজাপুর প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুরে বিষপান করে মারুফা বেগম (৩০) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত গৃহবধু উপজেলা সদরের বাজার এলাকার হোমিও ডাক্তার আব্দুর রহিম এর স্ত্রী। তাদের সংসারে দু’টি কন্যা ও এক ছেলে সন্তান রয়েছে।

 

জানা যায়, উপজেলার বাজার রোড এলাকায় নিজ বাসায় আব্দুর রহিম তার স্ত্রী মারুফাকে নিয়ে বসবাস করতো। বুধবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়।

এরপর বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে গৃহবধু মারফা রাগে ক্ষোভে বিষপান করে। এ অবস্থা দেখে পরিবারের অন্য লোকজন উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২ টার দিকে মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।