• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

রাজাপুরে প্রতিপক্ষের হামলায় তিন নারী সহ আহত-৪

বিডিক্রাইম
প্রকাশিত মে ৩, ২০২১, ১৬:১৪ অপরাহ্ণ
রাজাপুরে প্রতিপক্ষের হামলায় তিন নারী সহ আহত-৪

রাজাপুর প্রতিনিধি॥ ঝালকাঠির রাজাপুরে বালু ভরাট করে অবৈধ ভাবে জমি দখলে বাঁধা দিলে প্রতিপক্ষদের বিরুদ্ধে জমির মালিকের উপর হামলা ও নারীদের শ্লীলতাহানি ঘটানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী হোসেন আলী বাদী হয়ে রাজাপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নং -০১)।

মামলায় এজাহার সুত্রে জানা যায়, রাজাপুর সদরের পোদ্দারহাওলা এলাকার মৃত আসমান আলী হাওলাদারের ছেলে হোসেন আলী হাওলাদারের সাথে একই এলাকার প্রতিপক্ষ আ: রহমানের ছেলে রুবেল, জুয়েল ও সোহেল, মৃত ওসমান আলী হাওলাদারের ছেলে আ: রহমান হাওলাদার এবং রুস্তুম আলী হাওলাদারের মেয়ে রিতা বেগমের সাথে জমি জমা নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে।

প্রতিপক্ষরা গত ২৮ এপ্রিল বুধবার রাত ৮ টার দিকে হোসেন আলী হাওলাদারের সম্পত্তিতে অনধিকার প্রবেশ করে তার দোকান ও পার্শ্ববর্তী জায়গায় বালু দিয়ে ভরাট শুরু করে। সেই সময়ে প্রকৃত জমির মালিক হোসেন আলী প্রতিপক্ষকে বাঁধা দিলে প্রতিপক্ষরা হোসেন আলী হাওলাদারের উপড় হামলা চালায়।

এ সময় খাদিজা সহ বিউটি বেগম ও মাছুমা আক্তার তাকে বাঁচাতে আসলে প্রতিপক্ষরা তাদের উপড় ক্ষিপ্ত হয়ে খাদিজা বেগমকে শ্লীলতাহানির চেষ্টা করে এবং বিউটি বেগম ও মাছুমা আক্তারের উপড় হামলা চালায় এবং তাদের সাথে থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা রাজাপুর থানার এসআই আ: আউয়াল বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে, এখন পযর্ন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি আসামীরা পলাতক রয়েছেন।