• ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম

রাজাপুরে ডাব ব্যবসায়ীর ছেলেকে কুপিয়েছে দুর্বৃত্তরা

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ২৩, ২০২১, ১৫:১৮ অপরাহ্ণ
রাজাপুরে ডাব ব্যবসায়ীর ছেলেকে কুপিয়েছে দুর্বৃত্তরা

খলিফা মাইনুল ॥ ঝালকাঠির রাজাপুরের বাইপাস মোড় এলাকায় এক ডাব ব্যবসায়ীর ছেলেকে ধরে নিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা। গত শুক্রবার (২২জানুয়ারি) দুপুর ২ টায় নেছারাবাদ বাসন্ডা এলাকা থেকে মোঃ তানজিল হোসেন (১৬) নামের ওই ছেলেকে ধরে ঝালকাঠি মহিলা কলেজের ভিতরে নিয়ে একদল দুর্বৃত্তরা হামলা চালায় ।

আহত তানজিল রাজাপুর থানাধীন পশ্চিম ফুলহার গ্রামের বাসিন্দা মোঃ দলু খাঁ এর ছেলে এবং তারা রাজাপুর কলেজ গেট এলাকায় বর্তমানে ভাড়া থাকে। বর্তমানে আহত তানজিল বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহতর বাবা দুলু খাঁ বলেন, আমার ছেলে শুক্রবার ঝালকাঠি নেছারাবাদ মাদ্রাসায় জুম্মার নামাজ পড়তে যায়।

নামাজ শেষ করে বাড়ি ফেরার পথে বাসন্ডা ব্রিজ এলাকায় আসলে তাদের মোটরসাইকেল গতিরোধ করে একদল দুর্বৃত্তরা ধরে নিয়ে এই হামলা চালিয়ে সাথে থাকা টাকা-পয়সা এবং মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়।

পরে স্থানীয়রা আহত কে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে প্রেরণ করেন । বর্তমানে তানজিল এই হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

ওই ওয়ার্ডের কর্মরত চিকিৎসকরা জানান, তানজিলের মাথায় প্রচন্ড রক্তক্ষরণ হয়েছে। এক ব্যাগ রক্ত দেওয়া হয়েছে, তার মাথায় ১২ টা সেলাই রয়েছে ।

বর্তমানে তার অবস্থা খুবই আশঙ্কাজনক যেকোনো সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হতে পারে।

একটি সূত্রে জানা যায়, কয়েকদিন আগে ঝালকাঠি থেকে একদল ফুটবল খেলোয়ার রাজাপুর কলেজ মাঠে খেলতে গিয়েছিল, সেখানে বসে খেলা নিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব হয় সেই দ্বন্দ্বের আক্রোশ নিয়ে এই হামলা হতে পারে বলে ধারণা করা যায়।

এনিয়ে আহত তানজিল বলেন, আমি এ খেলার ব্যাপারে কিছুই জানিনা রাজাপুরে বাড়ির কথা শুনেই হামলা চালায় তারা।

দুর্বৃত্তদের পরিচয় পাওয়া যায়নি তবে তানজিল দেখলে তাদের চিনতে পারবে। এ বিষয় নিয়ে রাজাপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহত স্বজনরা গণমাধ্যমকর্মীদের আরো জানান।