• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

রহমতপুর ৯নং ওয়ার্ডের অসম্পূর্ণ কাজ করতেই পূনরায় নির্বাচিত হতে চান জামাল হোসেন পুতুল!

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ২৫, ২০২১, ২১:৩৯ অপরাহ্ণ
রহমতপুর ৯নং ওয়ার্ডের অসম্পূর্ণ কাজ করতেই পূনরায় নির্বাচিত হতে চান জামাল হোসেন পুতুল!
বাবুগঞ্জ প্রতিনিধিঃ বাবুগঞ্জ রহমতপুর ইউনিয়ন পরিষদের আওতাধীন  সিংহেরকাঠী, ওলানকাঠী, সাদেকখাঁ কুমারিয়ারপিঠ গ্রাম নিয়ে ৯নং ওয়ার্ড। এই ওয়ার্ডের অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতেই পূনরায় নির্বাচিত হতে চান বর্তমান  ইউপি সদস্য মোঃ জামাল হোসেন পুতুল।
 এ উপলক্ষে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে নির্বাচন অফিসার সাইফুল ইসলাম এর কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি।
 গত ৫ বছরে তিনি বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা ও সরকারি বরাদ্দ সঠিকভাবে সচ্ছতার সাথে বন্টন করে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।  অবহেলিত মানুষের অধিকার রক্ষায় প্রতিবাদী ভুমিকায় বার বার প্রশংসা কুড়িয়েছেন তিনি।
 মোঃ জামাল হোসেন পুতুল গত ৫ বছরে ৯নং ওয়ার্ডে নতুন ৪ টি মাটির রাস্তা, সিসি ঢালাই রাস্তা ১টি, টিউবওয়েল ১৯ টি, শতভাগ ভাতা নিশ্চিত, নিজ চেষ্টায় ৮১ জন শিক্ষার্থীকে উপবৃত্তির ব্যবস্থা, সৌর বিদ্যুৎ ১৭ টিসহ অসংখ্য সেবা ও উন্নয়নমূলক কাজ করেছেন। এছারা তিনি নদী ভাংগনীদের ও অসহায় মানুষের পাশে সবসময় দাড়িয়েছেন।
তিনি বলেন ওয়ার্ডবাসীর সুখে দূঃখে সবসময় পাশে ছিলাম। আসন্ন নির্বাচনে আবারো মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। জনগন আমাকে আমার কাজের মুল্যায়ন করবে বলে আশাবাদি।