• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

যুবলীগ চেয়ারম্যানের আরোগ্য কামনায় বরিশাল মহানগর যুবলীগের দোয়া

বিডিক্রাইম
প্রকাশিত অক্টোবর ২, ২০২২, ১৪:২৭ অপরাহ্ণ
যুবলীগ চেয়ারম্যানের আরোগ্য কামনায় বরিশাল মহানগর যুবলীগের দোয়া
নিজস্ব প্রতিবেদকঃ করোনা আক্রান্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের রোগমুক্তি কামনায় বরিশালে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পানিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র পক্ষে  কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ এর নির্দেশনায় রবিবার (২ অক্টোবর)সকাল ১১ টায় নগরীর বান্দরোডস্থ ভিআইপি কলোনি এলাকার পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর শাখার উদ্যোগে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এর আগে যুবলীগের চেয়ারম্যান গত ২৯ সেপ্টেম্বর কোভিড পজিটিভ আসে। বর্তমানে তিনি ডাক্তারের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে আছেন।
মিলাদ ও দোয়া মাহফিলে বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর আহবায়ক নিজামুল ইসলাম নিজাম বলেন, মাননীয় পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি মহোদয় বরিশাল আওয়ামী যুবলীগ কে ঐক্যবদ্ধ হয়ে দেশের বিরুদ্ধে যে সকল অপশক্তি কাজ করছে তাদের বিরুদ্ধে সোচ্চার হয়ে একযোগে কাজ করার আহবান জানান তিনি। তিনি আরো বলেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান, আমাদের প্রিয় নেতা শেখ ফজলে শামস্ পরশ করোনায় আক্রান্ত। আমি তাঁর আশু আরোগ্য কামনায় যুবলীগের সকল স্তরের নেতা-কর্মী ও বরিশালবাসীর নিকট দোয়া চাই।
যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন বলেন, আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণি’র সুযোগ্য উত্তরসূরি শেখ ফজলে শামস্ পরশ এর আশু আরোগ্য কামনা করে সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু সহ বরিশাল জেলা মহানগর আঃলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।
দোয়া মোনাজাত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর বরিশাল মহানগর শাখার সদস্য, মারুফ আহমেদ জিয়া,সৈয়দ মেহেদী হাসান রুমান,মানিক হাওলাদার, শহিদুল রেজভী,মাইদুল ইসলাম শোহান,সাইফুল্লাহ খান লাবু,আবুল কালাম আজাদ সেন্টু সহ উপস্থিত ছিলেন-মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দরা।