• ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনাম

মেহেন্দিগঞ্জে নির্বাচনী গণসংযোগে হামলার অভিযোগে কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ২৩, ২০২১, ১৬:০৫ অপরাহ্ণ
মেহেন্দিগঞ্জে নির্বাচনী গণসংযোগে হামলার অভিযোগে কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ॥ আসন্ন মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে ৪নং দুর্গাপুর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদপ্রার্থী (উটপাখি মার্কা) মোঃ পান্নু রাঢ়ীর নির্বাচনী গণসংযোগে হামলার অভিযোগে এক সংবাদ সম্মেলন অনুুষ্ঠিত হয়।

শনিবার দুপুরে মেহেন্দিগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে অনুুষ্ঠিত সংবাদ সম্মেলনে স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর প্রার্থী পান্নু রাঢ়ী তার লিখিত বক্তব্যে বলেন, শনিবার তার নিজ ওয়ার্ডের বাড়ানি পোল এলাকার সিকদার বাড়িতে সকাল পৌনে ১১টায় নির্বাচনী গণসংযোগ চালানোর সময় হঠাৎ পিছন থেকে প্রতিপক্ষ ডালিম মার্কার প্রার্থীর সমর্থকরা লাঠিসোঁটাসহ হোন্ডা বহর নিয়ে তার ওপর হামলা চালায়।

এতে তার কর্মী শাহিন (১৮), হাবিবুল্লাহ (২৫) ও জাহাঙ্গীর (২৮) সহ প্রার্থী নিজেও আহত হন। তাদেরকে চিকিৎসার জন্য মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখান থেকে প্রতিপক্ষের লোকজন অাহত হাবিবুল্লাহকে জোরপূর্বক তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেন কাউন্সিলর প্রার্থী পান্নু রাঢ়ী।

এই ন্যাক্কারজনক হামলায় প্রতিপক্ষ ডালিম মার্কার প্রার্থী মশিউর রহমান নাদিমের সমর্থক সোয়েব, রিপন সিকদার, আলামিন রাঢ়ী, সোহাগ খন্দকার, উজ্জল রাঢ়ী, সাদ্দাম মোল্লাসহ প্রায় শতাধিক ব্যক্তি অংশ নেয় বলে তিনি জানান।

তিনি আরও অভিযোগ করেন, এই হামলার ঘটনাটি স্থানীয় প্রশাসনকে অবহিত করলেও তিনি তাদের কাছ থেকে কোনো প্রকার সহযোগিতা পাননি।

এর আগেও একাধিক বার তার প্রচার-প্রচারণায় বাধা দিলে তিনি প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ করলেও কোন প্রতিকার পাননি।

স্থানীয় প্রশাসনের নিরব ভূমিকার কারণেই এই ধরনের হামলার ঘটনা ঘটছে বলে তিনি জানান। তিনি প্রশাসনের নিকট তার এবং ভোটারদের নিরাপত্তা চাচ্ছেন, যাতে করে আগামি ৩০ জানুয়ারি ভোটারগণ নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন।