• ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

মেদ কমাতে অস্ত্রোপচার, মারা গেলেন জনপ্রিয় গায়িকা

বিডিক্রাইম
প্রকাশিত জানুয়ারি ২৭, ২০২৪, ১৮:৪৯ অপরাহ্ণ
মেদ কমাতে অস্ত্রোপচার, মারা গেলেন জনপ্রিয় গায়িকা

বিডি ক্রাইম ডেস্ক, বরিশাল ॥ ইদানীং প্লাস্টিক সার্জারি বা বিভিন্ন অস্ত্রোপচারের মাধ্যমে নিজের চেহারা ও শরীরের পরিবর্তন করছেন অনেক তারকা। যত দিন যাচ্ছে, পরিবর্তনের এই নেশা যেন চেপে বসছে গ্ল্যামার জগতের মানুষের মস্তিষ্কে। কেউ সফল হচ্ছেন তো কেউ বা ভুগছেন। কারো কারো জীবনযাত্রাই থেমে যাচ্ছে একটা ভুলে।সেই মিছিলেই যোগ হলো আরেকটি নাম। মারা গেলেন ব্রাজিলিয়ান গায়িকা ডানি লি, যাঁর পুরো নাম ড্যানিয়েল ফনসেকা মাচাদো।

রোগা হওয়ার সহজ উপায় খুঁজতে গিয়ে মর্মান্তিক পরিণতি হলো ডানি লির! অস্ত্রোপচার করার পর অসুস্থ হয়ে মৃত্যু হয় গায়িকার। ডেইলি মেইল ইউকের প্রতিবেদন থেকে জানা যায়, শুক্রবার লাইপোসাকশন হয় গায়িকার।

তার পর থেকেই নানা রকম সমস্যা দেখা দিতে থাকে তাঁর শরীরে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ফের হাসপাতালে নিয়ে যেতে হয় ওই গায়িকাকে। শেষমেশ চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, পেট এবং স্তনের মেদ কমাতে লাইপোসাকশন করান তিনি।কিন্তু তার পর থেকেই নানা রকম অস্বস্তিবোধ করতে থাকেন। তাই দ্রুত ডানিকে নিয়ে হাসপাতালে ছুটতে হয়। কিন্তু হাসপাতালে পৌঁছতেই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

 

ডানির স্বামী মার্সেলো মিরা বলেন, ‘আমরা গোটা পরিবার এই মর্মান্তিক ঘটনায় শোকে ভেঙে পড়েছি। শনিবার ডানিকে সমাধিস্থ করা হবে।’ তাদের সাত বছরের এক কন্যাসন্তানও রয়েছে। তবে লাইপোসাকশনই মৃত্যুর কারণ কি না, তা খতিয়ে দেখার জন্য পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে।

 

অ্যামাজনের দ্বীপ আফুয়ার বাসিন্দা গায়িকা ডান লি তাঁর হিট গান ‘ইউ সু দা আমাজোনিয়া’র জন্য সর্বাধিক পরিচিত, যা ২০১৪ সালে প্রকাশিত হয়েছিল। ব্রাজিলের অনেক জনপ্রিয় পপতারকা তিনি। তাঁর শেষ গান ‘গুয়েরা দে আমর’ এ বছর ১৪ জানুয়ারি প্রকাশিত হয়েছে।