• ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে রমজান, ১৪৪২ হিজরি

মা বাবা বেচেঁ গেলেও মৃত্যুর কাছে হার মানলো শিশুটি!

বিডিক্রাইম
প্রকাশিত এপ্রিল ১৮, ২০২১, ১৪:১৪ অপরাহ্ণ
মা বাবা বেচেঁ গেলেও মৃত্যুর কাছে হার মানলো শিশুটি!

অনলাইন ডেস্ক,বরিশাল॥ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় চিরকুটে আত্মহত্যার কথা উল্লেখ করে এক দম্পতি তাদের শিশুকন্যাসহ বিষপান করেছেন। এ ঘটনায় দম্পতি বেঁচে গেলেও মারা যায় তাদের শিশুকন্যাটি (৫)।

এখন ওই দম্পতি দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেন-কদমপুর উমরাডাঙ্গী পূর্বপাড়া গ্রামের আজিম উদ্দীনের ছেলে ইয়াসিন আলী ও তার স্ত্রী শিমু।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ ইকবাল বিষয়টি নিশ্চিত করেছেন।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ ইকবাল জানান, পারিবারিক কলহের জেরে শুক্রবার (১৬ এপ্রিল) দিনগত রাতে উপজেলার কদমপুর উমরাডাঙ্গী পূর্বপাড়া গ্রামে ওই দম্পতি নিজেরাসহ কন্যাসন্তানকে নিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। বিষ খাওয়ার বিষয়টি ঘটনা বুঝতে পেরে পরিবারের অন্য সদস্যরা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। ওই হাসপাতালে নেওয়ার সময় পথে শিশুটির মৃত্যু হয়। পরে দম্পতিকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখন ওই দম্পতি সুস্থ আছেন।

ওসি আরও জানান, আত্মহত্যাচেষ্টার আগে দম্পতি তাদের ঘরে একটি চিরকুট রেখে যায়। সেখানে উল্লেখ করা ছিলো ‘আমরা আর বাঁচতে চাই না। ’ ইতোমধ্যে কন্যাশিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।